সাকিব বড় হুমকি, বলছে অস্ট্রেলিয়া

বিশ্বকাপে দুর্দান্ত ফর্মেই আছেন সাকিব আল হাসান। সাকিব সম্পর্কে অস্ট্রেলিয়ার উইকেটকিপার ব্যাটসম্যান অ্যালেক্স ক্যারি বলেছেন, সাদা বলে ক্যারিয়ারের সেরা ফর্মে আছেন বাংলাদেশের এই অলরাউন্ডার।

- Advertisement -

বিশ্বকাপে এখন পর্যন্ত চার ম্যাচে সাকিব করেছেন দুটি ফিফটি ও দুটি সেঞ্চুরি। সেঞ্চুরি দুটি আবার শেষ দুই ম্যাচে। ৩৮৪ রান নিয়ে এখন পর্যন্ত তিনি আছেন বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় শীর্ষে। বোলিংয়ে নিয়েছেন ৫ উইকেট।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (২০ জুন) ট্রেন্ট ব্রিজে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে ক্যারি জানালেন, সাকিবকে নিয়ে নেটে আলাদা সময় ব্যয় করতে হচ্ছে তাদের।

২০১৭ সালে বাংলাদেশ সফরে টেস্টে হেরেছিল অস্ট্রেলিয়া। সেই টেস্টে দুই ইনিংসে অস্ট্রেলিয়ার সবগুলো উইকেটই নিয়েছিলেন বাংলাদেশের স্পিনাররা।

- Advertisement -islamibank

ক্যারি আরো জানালেন, স্পিন আক্রমণ নিয়ে আমরা ভীত নই। আমরা আমাদের প্রস্তুতি সেরে রাখছি। আমরা জানি সাকিব বড় হুমকি, সে এই মুহূর্তে বাংলাদেশের জন্য অনেক কিছু করছে। তার সঙ্গে মেহেদী (মিরাজ) এবং অন্য স্পিনাররাও। স্পিন আক্রমণের পাশাপাশি পেস আক্রমণ নিয়েও আমরা প্রস্তুতি নিচ্ছি। মুস্তাফিজ এই মুহূর্তে সত্যিই দারুণ বোলিং করছে।

সাকিবের বোলিং সামলাতে অস্ট্রেলিয়া যে বিশেষ প্রস্তুতি নিচ্ছে, সেটা বোঝা গেছে মঙ্গলবার অস্ট্রেলিয়া ‘এ’ দলের হয়ে ইংল্যান্ড সফরে থাকা বাঁহাতি স্পিনার অ্যাশটন অ্যাগারকে নেটে ডাকাতেই!

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM