চিটাগাং চেম্বার-যুক্তরাজ্যের বাণিজ্য প্রতিনিধিদলের মতবিনিময়

নগরের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দের সঙ্গে যুক্তরাজ্যের বাণিজ্য প্রতিনিধিদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

বুধবার (১৯ জুন) দুপুরে বঙ্গবন্ধু কনফারেন্স হলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

সভায় চেম্বার সভাপতি মাহবুবুল আলম বলেন, ইউকে প্রবাসী বাংলাদেশিরা উভয় দেশের অর্থনীতিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে এবং সে দেশে বাংলাদেশের ভাবমূর্তি উন্নয়নে কাজ করছে।

তিনি প্রতিনিধিদলকে ফার্মাসিউটিক্যালস, সিরামিক, চামড়া ও চামড়াজাত পণ্য, পাট ও পাটজাত পণ্য, হিমায়িত মৎস্য, হস্তশিল্প, প্লাস্টিক ও ফার্নিচার ইত্যাদি খাতে বিনিয়োগের আহ্বান জানান।

- Advertisement -islamibank

চেম্বার সভাপতি মাহবুবুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চেম্বারের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আলী আহমেদ, নবনির্বাচিত পরিচালক এসএম আবু তৈয়ব, সাবেক পরিচালক মাহফুজুল হক শাহ, প্রতিনিধিদলের সদস্য ব্যারিস্টার আনোয়ার বাবুল, রহিমা মিয়া ও অলি খান।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন চেম্বারের সহসভাপতি সৈয়দ জামাল আহমেদ, পরিচালক একেএম আক্তার হোসেন, জহিরুল ইসলাম চৌধুরী আলমগীর, মো. অহীদ সিরাজ চৌধুরী স্বপন, মো. জহুরুল আলম, অঞ্জন শেখর দাশ, মো. শাহরিয়ার জাহান, মো. আবদুল মান্নান সোহেল, নবনির্বাচিত পরিচালক মহিউদ্দিন চৌধুরী, তাজমীম মোস্তফা চৌধুরী, সাকিফ আহমেদ সালাম, শাহজাদা মো. ফৌজুল আলেফ খান, ব্যবসায়ী নেতা তাহের সোবহান, রিহ্যাব পরিচালক ও রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. দিদারুল হক চৌধুরী, উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহসভাপতি আবিদা মোস্তফা ও সহসভাপতি ডা. মুনাল মাহবুব, চট্টগ্রাম জেলা দোকান মালিক সমিতির সভাপতি সালেহ আহমেদ সুলেমান, চট্টগ্রাম ফ্রেশ ফ্রুটস ভেজিটেবলস এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মাহবুব রানা ও বাগদাদ গ্রুপের মোহাম্মদ আজাদ খান প্রমুখ।

জয়নিউজ/রিফাত/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM