হাটহাজারীতে জামাতার ছুরিকাঘাতে শ্বশুর নিহত

0

হাটহাজারীতে জামাতার ছুরিকাঘাতে শ্বশুর আব্দুল হাকিম (৬০) নিহত হয়েছেন। রোববার (২৩ জুন) রাত সাড়ে ৯টায় পৌরসভার মাটিয়া মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্র জানায়, ৭/৮ বছর আগে নেত্রকোনার কলমাকান্দার আব্দুল হাকিমের মেয়ের সঙ্গে শেরপুর এলাকার জামির উদ্দিনের পুত্র মো. সুজনের বিয়ে হয়। বিয়ের পর তারা হাটহাজারী চন্দ্রপুর এলাকার কাসেম কলোনিতে থাকতেন। সুজন পেশায় একজন ব্যবসায়ী।

বিয়ের কয়েক বছর পর থেকেই স্ত্রীর সঙ্গে দূরত্ব সৃষ্টি হয় সুজনের। এ নিয়ে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সুজনের সম্পর্ক ভালো যাচ্ছিল না। রোববার শ্বশুর আব্দুল হাকিমের সঙ্গে তার তুমুল ঝগড়া হয়।

এ ঘটনার জেরে সুজন ঘর থেকে বেরিয়ে যান। রাত সাড়ে ৯টার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের পার্শ্বে মাটিয়া মসজিদ এলাকায় ওঁৎপেতে থাকা সুজন শ্বশুর আব্দুল হাকিমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে ধরে ফেলে।

মুমূর্ষু অবস্থায় আব্দুল হাকিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার দায়ে স্থানীয়দের সহযোগিতায় ঘাতক সুজন, তার দুই ভাই রফিক, শফিকুল ও বোনের জামাই ফরিদুলকে আটক করে থানায় আনা হয়েছে।

জয়নিউজ/তালেব/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...