চবিতে ফের ছিনতাই

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) আবারও ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এবার ছিনতাইয়ের শিকার হয়েছেন ৬ শিক্ষার্থী। তাঁদের থেকে ছিনিয়ে নেওয়া হয়েছে ৫টি মুঠোফোন, নগদ টাকা ও ব্যাগ।

- Advertisement -

সোমবার (২৪ জুন) দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন অতীশ দীপঙ্কর হলের সামনে এই ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের রসায়ন ও পদার্থবিদ্যা বিভাগের ছাত্র।

- Advertisement -google news follower

ভুক্তভোগী রসায়ন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ফয়সাল গাজী বলেন, আমরা ৫ জন বন্ধু মিলে অতীশ দীপঙ্কর হলের সামনে ঘুরতে যাই। এসময় হঠাৎ মুখোশধারী ৪ জন ছিনতাইকারী রামদা নিয়ে আমাদের আক্রমণ করে ৫টি মুঠোফোন, নগদ ৫ হাজার টাকা ও ব্যাগ ছিনিয়ে নিয়েছে। তাদেরকে দেখে আমাদের স্থানীয় কৃষক বলেই মনে হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নিয়াজ মোর্শেদ রিপন জয়নিউজকে বলেন, ঘটনার পরেই কিছু শিক্ষার্থী প্রক্টর অফিসে লিখিত অভিযোগ দিয়েছে। আমরা তদন্ত করে যদি কিছু পাই, সে অনুযায়ী ব্যবস্থা নিব।

জয়নিউজ/নবাব/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM