হালিশহর থানা কমিউনিটি পুলিশের মাদক বিরোধী সমাবেশ

0

নগরের হালিশহর ‘সিটি হল’ কমিউনিটি সেন্টারে মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) হালিশহর থানা কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে এক মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান, পিপিএম। প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে এগিয়ে যাওয়ার জন্য উপস্থিত সকল পুলিশ সদস্যদের প্রতি আহবান জানান।

তিনি বলেন, মাদক দেশ ও সমাজকে ধ্বংস করে দেয়। দেশের অর্থনীতির উপরও মাদক বিরুপ প্রভাব ফেলে। তাই মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে সংশ্লিষ্ট জোনের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তথ্য দেওয়ার জন্য তিনি আহ্বান জানান।

সমাবেশে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, বিপিএম-সেবা, নগর কমিউনিটি পুলিশের সদস্য সচিব ও জয়নিউজের সম্পাদক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, উপ-পুলিশ কমিশনার মোঃ ফারুক উল হক, হালিশহর থানা কমিউনিটি পুলিশিংয়ের আহ্বায়ক আবেদ মনসুর চৌধুরী, ওয়ার্ড কাউন্সিলরগণ, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, থানার অফিসার ইনচার্জ, হালিশহর থানা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যরাসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জয়নিউজ/জেডএইচ

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...