শাহ আমানতে ৬ কেজি স্বর্ণসহ আটক ২

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পৃথক দুই ফ্লাইট থেকে  ৪৫টি ৫ কেজি ২০০ গ্রাম ওজনের  স্বর্ণের বার এবং ৭১২ গ্রামের হোয়াইট গোল্ড উদ্ধার করেছেন কাস্টম কর্মকর্তারা। একই সঙ্গে আটক করা হয়েছে দুই  যাত্রীকে।

- Advertisement -

বুধবার (৫ সেপ্টেম্বর) সকাল ছয়টা ও সাতটা ত্রিশ মিনিটের দিকে এসব স্বর্ণ উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

চট্টগ্রাম কাস্টম হাউসের সহকারী কমিশনার নাছির উদ্দিন মাহমুদ চৌধুরী জয়নিউজকে জানান, ওমানের মাস্কট  থেকে চট্টগ্রাম আসা ইউএস বাংলার একটি ফ্লাইটে এবং দুবাই থেকে চট্টগ্রাম আসা বাংলাদেশ বিমানের অপর একটি ফ্লাইট থেকে অবৈধ স্বর্ণগুলো উদ্ধার করা হয়। আমাদের কাছে তথ্য ছিল ইউএস বাংলা ফ্লাইটে আসা স্বর্ণের বারগুলো যাত্রীর হাত ব্যাগের ভিতরে  কালো টেপ দিয়ে মোড়ানো ছিল। অন্যদিকে বাংলাদেশ বিমানের ফ্লাইটে  আসা হোয়াইট গোল্ডগুলো মেয়েদের ব্রা’র ভিতরে সুকৌশলে তার এর মত করে অর্থাৎ অর্ধ চন্দ্রের মতো করে নিয়ে আসে যাত্রী।

এ ঘটনায় মাস্কট থেকে ইউএস বাংলা ফ্লাইটে আসা গিয়াসউদ্দিন (২৪) এবং দুবাই থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইটে আসা রবিউল (২৩) নামে দুই যাত্রীকে আটক করা হয়।

- Advertisement -islamibank

জয়নিউজ/জেডএইচ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM