চট্টগ্রামে আলফা’র প্রদর্শনী

আসন্ন সার্ক চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের জন্য বাংলাদেশ থেকে মনোনীত হয়েছে সিনেমা ‘আলফা’। বরেণ্য পরিচালক নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু পরিচালিত এ সিনেমা প্রদর্শিত হবে চট্টগ্রামের থিয়েটার ইন্সটিটিউটে।

- Advertisement -

আগামী শুক্র ও শনিবার (২৮ ও ২৯ জুন) ইনডিপেনডেন্ট রিসার্স সেন্টার ফর ফিল্ম অ্যান্ড ভিসুয়াল কালচারের আয়োজনে এ প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

- Advertisement -google news follower

প্রদর্শনীর সময় শুক্রবার বেলা ১১টা, বিকেল ৫টা ও সন্ধ্যে ৭টা এবং শনিবার বেলা ১১টা, বিকেল ৩টা, বিকেল ৫টা এবং সন্ধ্যে ৭টা। টিকিট আয়োজনস্থলেই পাওয়া যাবে।

তৃতীয় বিশ্বের একজন নাগরিককে কেন্দ্র করে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনী। যান্ত্রিক শহরের বাস্তবতার সঙ্গে মানিয়ে নেওয়া এবং অন্তর্দ্বন্দ্বে বেঁচে থাকা এক চিত্রশিল্পীর জীবন-ই আলফার মূল উপজীব্য।

- Advertisement -islamibank

আলফা’র মূল চরিত্রে অভিনয় করেছেন চট্টগ্রামের অভিনয়শিল্পী আলমগীর কবির। আরও আভিনয় করেছেন দোয়েল ম্যাশ, এটিএম শামসুজ্জামান, হীরা চৌধুরী, ইশরাত নিশাত প্রমুখ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM