পাঁপড় বিক্রি করছেন হৃত্বিক

মানুষের ভাগ্য বদলে যেতে কতক্ষণ। আজ যিনি ফকির তিনি কাল আমিরের মর্যাদায়।  এমনিএকজন হতদরিদ্র মানুষ হঠাৎ একদিন চলে এলেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

- Advertisement -

তেমনই এক ভাগ্য বদলের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা ‘সুপার থার্টি’। এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন বলিউড সুপারহিরো হৃত্বিক রোশান।

- Advertisement -google news follower

ছবির একটি দৃশ্যে দেখা যাবে রাস্তায় রাস্তায় পাঁপড় বিক্রি করছেন হৃত্বিক। গায়ে কার মলিন শার্ট। কাঁধে গামছা। ক্লান্ত অথচ পরিশ্রমী মুখের যুবক রাস্তায় পাঁপড় বিক্রি করছেন। ভালো করে না দেখলে বোঝাই যাবে না যুবকটি এত পরিচিত!

‘সুপার থার্টি’র শুটিংয়ে ঠিক এমন মেকআপেই ছিলেন নায়ক। আগামী ১২ জুলাই মুক্তি পাবে। তার আগে শুটিংয়ের বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

- Advertisement -islamibank

বিহারের গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনের গল্পে তৈরি ‘সুপার থার্টি’। সমাজের নিচুতলার ছেলেমেয়েদের ইঞ্জিনিয়ারিংয়ের জন্য প্রস্তুত করেন আনন্দ। গ্ল্যামারাস অবতার ছেড়ে আনন্দের চেহারার ছাঁচে নিজেকে ঢেলেছেন হৃতিক। এই প্রচেষ্টা তার কতটুকু সফল, বোঝা যাবে তা ছবির মুক্তির পরেই।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM