ভারপ্রাপ্ত মেয়রের সঙ্গে চসিক কর্মকর্তাদের বৈঠক

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব নিয়ে চসিক কর্মকর্তাদের সঙ্গে এক বৈঠক করেন।

- Advertisement -

রোববার (৩০ জুন) নগরের টাইগারপাস চসিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে ভারপ্রাপ্ত মেয়র সকলের সহযোগিতা কামনা করেন।

- Advertisement -google news follower

এরপর তিনি নগরের চন্দনপুরায় চলমান উন্নয়ন প্রকল্প কাজ পরিরদর্শন করেন। এডিপির অর্থায়নে রাস্তার দুইপাশে আর সিসি ড্রেন, কালভার্ট ও ফুটপাত নির্মাণের কাজ চলছে।

এসময় এলাকাবাসীর সঙ্গে আলাপকালে ভারপ্রাপ্ত মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী কাজের অগ্রগতি সম্পর্কে খোঁজখবর নেন এবং দ্রুত সময়ের মধ্যে কাজ শেষ করার জন্য ঠিকাদারকে নির্দেশ দেন।

- Advertisement -islamibank

তিনি কাজের গুণগতমান অক্ষুন্ন রাখার উপর গুরুত্বারোপ করেন। নির্দিষ্ট সময়ের মধ্যেই এ কালভার্ট ও ড্রেইন নির্মাণের কাজ সম্পন্ন হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি চলমান উন্নয়ন প্রকল্পের জন্য নগরবাসীর সাময়িক ভোগান্তির জন্য দুঃখ প্রকাশ করেন।

এসময় ঠিকাদার মো. আলমগীর, সমাজসেবক ও রাজনীতিক আবদুল্লাহ আল হারুন, হাসান ফয়সাল, মো. নোমান, হিমেল হোসেন, তুষার ও সুজনসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর পূর্বে ভারপ্রাপ্ত মেয়রের সঙ্গে টাইগার পাসে মেয়র দপ্তরে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় আহম্মদ সেলিম রনি, সাখাওয়াত হোসেন সাকু, আমির হোসেন আমু, আতিকুর রহমান, মো. ইমরান ও মাহমুদুল হক আবুসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/হিমেল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM