মকরের সম্মানবৃদ্ধি, জটিলতায় মেষ

মেষ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজ কর্মে কিছু জটিলতা দেখা দেবে। ব্যক্তি ঋণ বা মাল্টিপারপাসের কিস্তির টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। শেয়ারবাজারে বিনিয়োগে সামান্য আয়ের সুযোগ রয়েছে। চিকিৎসা ও রাসায়নিক দ্রব্যও ব্যবসায় লাভের সম্ভাবনা।

- Advertisement -

বৃষ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। অবিবাহিতদের বিয়েতে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। খাদ্য ও পানিয়ের ব্যবসায় কোনো প্রকার প্রশাসনিক জটিলতা দেখা দেবে। সাংসারিক ও কর্মস্থলে চলতে থাকা সংকটের মুহূর্তে জীবনসঙ্গী বা অংশীদারদের সাহায্য পেতে পারেন। বৈদেশিক কাজে আশানুরূপ অগ্রগতি হতে পারে।

- Advertisement -google news follower

মিথুন: স্বাস্থ্য ভালো যাবে না। কাজের লোকের ওপর কিছুটা বিরক্ত হতে পারেন। অনৈতিক সম্পর্কের কারণে দাম্পত্য অশান্তি দেখা দেবে। পারিবারিক ক্ষেত্রে আত্মীয়ের দ্বারা গোপন শত্রুতার শিকার হতে পারেন। আপনার কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলার আশঙ্কা রয়েছে।

কর্কট: দিনটি শুভ সম্ভাবনাময়। সন্তানের সঙ্গে বেড়াতে যেতে পারেন। সৃজনশীল কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। রোমান্টিক সম্পর্কে টানাপোড়ন শুরু হতে পারে। নিঃসন্তানদের সন্তান লাভের যোগ বলবান।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি প্রত্যাশা পূরণের। সাংসারিক কোনো বিষয়ে মায়ের পরামর্শে উপকৃত হতে পারেন। পারিবারিক ভূসম্পত্তি বিষয়ে আত্মীয়দের সাহায্য লাভের যোগ। যানবাহন ক্রয়ের সুযোগ আসতে পারে। গৃহস্থালী কোনো আসবাবপত্র ক্রয় করতে পারেন। জমি ও ভূমি ক্রয় বিক্রয়ে সফল হবেন।

কন্যা: দিনটি মিশ্র সম্ভাবনাময়। গার্মেন্টসে কর্মরতদের কাজের ঝুঁকি বৃদ্ধি পাবে। ছোট ভাই-বোনের কর্ম লাভের যোগ বলবান। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। প্রবাসীদের কোনো মনবাঞ্ছা পূরণের সম্ভাবনা। মানিএকচেঞ্জ ও বিকাশ এজেন্সি ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন।

তুলা: দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায়ের চেষ্টা জোরদার করুন। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয় হবে। বাড়িতে আত্মীয়ের আগমন হতে পারে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। ক্ষুদ্র বিনিয়োগে লাভবান হবেন।

বৃশ্চিক: দিনটি মিশ্র যাবে। চন্দ্রর প্রভাবে আপনার ক্ষমতা ও দক্ষতা বৃদ্ধি হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও গবেষকদের সম্মানিত হওয়ার দিন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসা-বাণিজ্যে ভালো কোনো সংবাদ পেতে পারেন। প্রেমের বিয়ের ক্ষেত্রে সাংসারিক চাপ বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে।

ধনু: দিনটি ব্যয় বহুল থাকবে। সাংসারিক ক্ষেত্রে ব্যয় তুলনামূলক বাড়তে পারে। হঠাৎ করে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রবাসীদের শরীর সম্পর্কে সতর্ক হতে হবে। কোনো দুর্ঘটনা বা রক্তপাতের সম্মুখীন হতে পারেন। বিদেশে বিনিয়োগে ব্যয় বৃদ্ধি পাবে।

মকর: দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক ক্ষেত্রে বন্ধু বা বড় ভাই-বোনের সাহায্য পেতে পারেন। শ্রমজীবীদের আয় বৃদ্ধির যোগ। ঠিকাদারি কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। কোন সামাজিক বা রাষ্ট্রীয় অনুষ্ঠানে অংশ নেওয়ার সম্ভাবনা। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

কুম্ভ: কর্মস্থলে সাফল্য লাভের যোগ প্রবল। বেকারদের কর্মলাভের স্বপ্ন পূরণ হতে পারে। চাকরি সংক্রান্ত তদবিরে আশাতীত সাফল্য পেতে পারেন। প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সাহায্য লাভের যোগ রয়েছে। রাজনৈতিক কাজে দায়িত্ব ও ক্ষমতা বৃদ্ধি পাবে। সরকারি প্রশাসনিক কর্মকর্তাদের ব্যস্ততা বৃদ্ধি পাবে।

মীন: দিনটি ভালো যাবে। কোনো শিক্ষকের দ্বারা ভাগ্য উন্নতির সুযোগ পেতে পারেন। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাত্রার যোগ বলবান। কর্মস্থলে পিতার সাহায্য পেতে পারেন। বিজ্ঞানের শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে বিদেশ যাত্রার যোগ।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM