উত্তাপ নেই হরতালে

গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোটের ডাকা আধাবেলা হরতাল চলছে। রোববার (৭ জুলাই) সকাল ৬টা থেকে শুরু হওয়া হরতাল চলবে দুপুর ২টা পর্যন্ত। হরতালে চট্টগ্রাম মহানগর কিংবা জেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এমনকি হরতালের সমর্থনে বাম গণতান্ত্রিক জোটের মিছিল-সমাবেশ বা পিকেটিংয়ের খবরও পাওয়া যায়নি।

- Advertisement -

দেখা গেছে, হরতালের কোনো প্রভাব পড়েনি জনজীবনে। টিপটিপ বৃষ্টির মাঝেই নগরবাসী বেড়িয়েছেন যার যার গন্তব্যে। অন্যান্য দিনের মতোই স্বাভাবিকভাবে চলাচল করছে বাস, ট্রাক, কাভার্ড ভ্যানসহ সব ধরনের যানবাহন। চট্টগ্রাম বন্দর থেকেও মালামাল পরিবহন স্বাভাবিক আছে। সকাল থেকে সব ট্রেন যথাসময়ে চট্টগ্রাম স্টেশন ছেড়ে গেছে। দূরপাল্লার যানবাহন চলাচলেও হরতালের কোনো প্রভাব নেই। অনেকে জানিয়েছেন, তাদের জানা নেই আজ হরতাল।

- Advertisement -google news follower

তবে হরতালকে কেন্দ্র করে যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় সতর্ক অবস্থানে রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। রাস্তায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM