সিআইইউতে করপোরেট এক্সেল প্রশিক্ষণ কর্মশালা

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) দিনব্যাপী কর্পোরেট এক্সেল প্রশিক্ষণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

সম্প্রতি নগরের জামাল খান ক্যাম্পাসে সিআইইউর মাল্টি মিডিয়া ল্যাবে ইনট্রিনসিক ফিন্যান্স ক্লাব (আইএফসি) এঅনুষ্ঠানের আয়োজন করে।

- Advertisement -google news follower

এতে ক্লাবের সদস্যদের পাশাপাশি সিআইইউ বিজনেস স্কুলের একাধিক শিক্ষার্থী অংশ নেন।

কর্মশালার প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ ডাক বিভাগের চালু করা ডিজিটাল ফিন্যানশিয়াল সার্ভিস ‘নগদ’র জোনাল সেলস ম্যানেজার মোহাম্মদ সাইফ উদ্দিন মাহমুদ।

- Advertisement -islamibank

তিনি ডাট্রা অ্যান্ট্রি, ফিল্টারিং, বিভিন্ন ফর্মুলা, গ্রেডিং, এক্সেল প্রেজেন্টেশন, পিভট টেবিলসহ নানা বিষয় উপস্থাপন করেন।
কর্মশালার ফাঁকে ফাঁকে প্রধান বক্তা শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। পরে অনুষ্ঠান শেষে অংশগ্রহণকারীদের ভেতর সনদপত্র বিতরণ করা হয়।

কর্মশালা আয়োজনের বিষয়ে জানতে চাইলে সিআইইউর ফিন্যান্স অ্যান্ড ইকোনমিক্স বিভাগের প্রধান ও ইনট্রিনসিক ফিন্যান্স ক্লাবের ফ্যাকাল্টি ইনচার্জ সহযোগী অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের বলেন, একজন শিক্ষার্থীর দক্ষতা যাচাইয়ের জন্য কেবল সিজিপিএ যথেষ্ট নয়। কারিকুলাম-সিভিকে সমৃদ্ধ করতে তাদের জন্য এমন প্রশিক্ষণ আরও বেশি বেশি হওয়া উচিত।

জয়নউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM