রোডসের বিষাদময় বিদায়

বিদায় বেলায় কিছু না বলেই নিজ দেশে ফিরছেন বাংলাদেশ ক্রিকেট দলের সদ্য সাবেক কোচ স্টিভ রোডস। বিসিবির সঙ্গে তাঁর সম্পর্কটা আজ বৃহস্পতিবার (১১ জুলাই) আনুষ্ঠানিকভাবে শেষ হলো।

- Advertisement -

এক বছর আগে জুনে এমনই এক মেঘলা দুপুরে বিসিবি কার্যালয়ে এসেছিলেন রোডস। আজ যাওয়ার প্রাক্কালেও ছিল মেঘলা দুপুর। তবে রোডসের বাংলাদেশের প্রথম দিনটি হাসিখুশিভাবে কাটলেও শেষটা হয়েছে বিষাদময়। সেদিন যেমন সংবাদমাধ্যমকে এড়িয়েছিলেন তিনি, আজও গেলেন এড়িয়ে। অদ্ভুতভাবে বাংলাদেশে তাঁর প্রথম দিনটার সঙ্গে শেষ দিনটাও মিলে গেল।

- Advertisement -google news follower

অবশেষে বলা যায়, আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ-পর্বটা তাঁর শেষ হলো নীরবেই। তবে বিসিবি বলছে, এটা পারস্পরিক সমঝোতার বিচ্ছেদ।

রোডস কেন কথা বললেন না, এ নিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সংবাদমাধ্যমকে বললেন, এটি আসলে যাঁর যাঁর ব্যক্তিগত ব্যাপার। কিছু অভ্যন্তরীণ প্রক্রিয়া বাকি ছিল। সেগুলো আমরা শেষ করলাম। তিনি সম্ভবত আজ বাংলাদেশ থেকে চলে যাচ্ছেন।

- Advertisement -islamibank

স্টিভ রোডস চলে যাওয়ায় সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রশ্ন, নতুন কোচ সন্ধানের ব্যাপারে বিসিবি কী উদ্যোগ নিচ্ছে?

এ ব্যাপারে নিজামউদ্দিন চৌধুরী জানালেন, তাঁরা কোচ খোঁজার প্রক্রিয়া শুরু করে দিয়েছেন। যত দ্রুত সম্ভব শূন্যস্থান পূরণ করা হবে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM