ঈদ ঘিরে ২৪ ঘণ্টা সিএনজি স্টেশন খোলা

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদুল আযহার আগে সাতদিন, ঈদের দিন এবং ঈদের পরের তিন দিনসহ মোট ১১ দিন দেশের সব সিএনজি স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে।

- Advertisement -

সোমবার (২২ জুলাই) সচিবালয়ে সড়ক, পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।

- Advertisement -google news follower

মন্ত্রী বলেন, ঈদের সময় নগরবাসী যাতে গ্রামে নির্বিঘ্নে যেতে পারে, সেজন্য মহাসড়কগুলোতে ঈদের আগে তিনদিন ও পরে তিনদিন জরুরি তেলবাহী লরি ছাড়া কাভার্ডভ্যান, ট্রাক, লরি চলবে না।

তিনি আরও বলেন, যানবাহনে যাত্রীর চাপ সামাল দিতে গার্মেন্টসগুলোতে ধাপে ধাপে কর্মীদের ছুটি দেওয়ার জন্য বিজিএমইএকে অনুরোধ করা হয়েছে। এছাড়া ঈদের সময় বিভিন্ন রুটে বিআরটিসির পর্যাপ্ত বাস চলবে। যেখানে সেখানে কোরবানির পশুর হাট বসানো যাবে না। কোনোক্রমেই পশুর হাট মহাসড়কে বসবে না।

- Advertisement -islamibank

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের জানিয়েছেন, ছেলেধরা বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। এর পুনরাবৃত্তি যেন না হয় সেদিকে লক্ষ্য রাখতে বলা হয়েছে। এসব ঘটনার সঙ্গে দলীয় নেতাকর্মীরা যুক্ত থাকলেও ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM