নোয়াজিশপুর আ’লীগের সম্মেলন: মুসলিম সভাপতি, রিপুল সম্পাদক

রাউজানের নোয়াজিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

শুক্রবার (২৬ জুলাই) বিকালে নোয়াজিশপুর অদুদিয়া উচ্চ বিদ্যালয় হলে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল ইসলাম।

- Advertisement -google news follower

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান সরোয়াদি সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুসলিম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি, চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও রাউজান উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক কাজী আবদুল ওহাব।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক চেয়ারম্যান চেয়ারম্যান ভুপেশ বড়ুয়া, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইরফান আহম্মদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেহার হোসেন দিলু, দোস্ত মোহাম্মদ, উপজেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক সুমন কল্যাণ বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সাইফুল ইসলাম চৌধুরী রানা,কামরুল হাসান বাহাদুর, পৌরসভা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, রাউজান পৌরসভার কাউন্সিলর জানে আলম জনি, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিব চৌধুরী। আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন, লোকমান হাকিম, যুবলীগ নেতা তাজ উদ্দিন খান সোলায়মান, কুতুব উদ্দিন ও ছাত্রলীগ নেতা আলী মেহেদি রাজু।

- Advertisement -islamibank

সম্মেলনে উপস্থিত আওয়ামী লীগ নেতা-কর্মীদের সর্বসম্মতিক্রমে মুসলিম উদ্দিন চৌধুরীকে সভাপতি ও অ্যাডভোকেট সাইমুর রহমান রিপুলকে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট নোয়াজিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।

জয়নিউজ/শফিউল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM