বাঁশখালীতে বন্দুকযুদ্ধে দুর্ধর্ষ সন্ত্রাসী জাকের নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

0

বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুর্ধর্ষ সন্ত্রাসী জাকের হোসেন (৩৫) নিহত হয়েছে। এসময় লাশের পাশ থেকে ১১টি আগ্নেয়াস্ত্র, ২টি রামদা ও বিপুল পরিমাণ গুলি উদ্ধার করা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে অভিযান অব্যাহত আছে বলে জানায় র‌্যাব। জাকের চাম্বল ইউনিয়নের ছড়ারকূল এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে।

রোববার (২৮ জুলাই) বিকাল ৫টায় এ ঘটনা ঘটে। তার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র আইন ও সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগে ১২টি মামলা রয়েছে।

র‌্যাব-৭ চট্টগ্রাম চান্দগাঁও শাখার ইনচার্জ মেজর মেহেদী হাসান বলেন, জাকের হোসেন দুর্ধর্ষ সন্ত্রাসী। র‌্যাবের টহলদল চাম্বলের ছড়ারকূল এলাকায় নিয়মিত টহলে বের হলে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

তিনি আরো বলেন, পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল থেকে জাকের হোসেনের লাশ উদ্ধার করা হয়। লাশের পাশ থেকে ১১টি আগ্নেয়াস্ত্র, ২টি রামদা ও বিপুল পরিমাণ গুলি উদ্ধার করা হয়। অভিযান এখনো চলছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মো. কামাল উদ্দিন বলেন, জাকের হোসেনের বিরুদ্ধে কয়েকটি মামলার ওয়ারেন্টসহ ডাকাতি, অস্ত্র আইন ও সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগে ১২টি মামলা রয়েছে।

জয়নিউজ/উজ্জ্বল/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...