তেল চুরির দায়ে চসিকের গাড়ি চালক চাকরিচ্যূত

তেল চুরির দায়ে কর্পোরেশনের গাড়ি চালক বজলুল রহমানকে চাকরিচ্যূত করেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন। এর পাশাপাশি ঘটনায় জড়িত ক্রেতা ও বিক্রেতার বিরুদ্ধে পাহাড়তলী থানায় মামলা দায়ের করেছে চসিক।

- Advertisement -

শুক্রবার (৭ সেপ্টেম্বর) গভীর রাতে সরাইপাড়া পোর্ট কানেকটিং রোডে স্থানীয় ব্যবসায়ী মনির উল্লাহ শাহ এর দোকানে চালক বজলুল রহমান তেল বিক্রি করছিলেন। এ সময় কাউন্সিলর মোরশেদ আকতার চৌধুরী ও মোহাম্মদ সাবের আহমদ বিয়ের অনুষ্ঠান থেকে বাসায় ফিরছিলেন।

- Advertisement -google news follower

আবর্জনার গাড়িতে ব্যবহ্নত ৪ (চার) কন্টেইনার তেল দোকানে বিক্রয়কালে কাউন্সিলররা চালক বজলুলকে হাতেনাতে আটক করেন। এরপর কাউন্সিলররা চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়রকে বিষয়টি অবহিত করলে তিনি বজলুলকে থানায় সোপর্দ এবং তাকে চাকরিচ্যূত করার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাকে নির্দেশ দেন ।

এ ব্যাপারে চসিক পুল সহকারী জামশেদ বাদী হয়ে পাহাড়তলী থানায় মেসার্স মনির উল্লাহ শাহ এর দোকানের মালিক শাহ জাহান এবং গাড়ি চালক বজলুল রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

- Advertisement -islamibank

 

জয়নিউজ/কেকে/জেডএইচ

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM