রাতে ভক্তদের সঙ্গে আড্ডা দেবেন নুসরাত ফারিয়া

দুই বাংলার এ প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। খুব অল্প সময়ে তার অভিনীত একাধিক সিনেমা বাংলাদেশ ও ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। দর্শক সাড়াও পেয়েছেন ভালো।

- Advertisement -

অনেকেই আছেন যারা এই প্রিয় তারকার সঙ্গে দেখা কিংবা কথা বলতে চান। এবার সেই সুযোগ তৈরি করেছে বেসরকারি মোবাইল ফোন অপারেটর রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট।

- Advertisement -google news follower

নুসরাত ফারিয়া এক ভিডিও বার্তায় বলেন, ভক্তদের সঙ্গে কথা বলার একটা দারুণ সুযোগ পেয়ে গেছি। সোমবার (২৯ জুলাই) রাত ৮টা থেকে রবি স্টারজোন সার্ভিসে আমি অপেক্ষায় থাকবো শুধু আপনাদের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি, আপনারা  রেডি তো?

সোমবার ঠিক রাত ৮টা থেকে যেকোনও রবি অথবা এয়ারটেল থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই যে কেউ সরাসরি কথা বলতে পারবেন তার সঙ্গে।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, টিভি অনুষ্ঠান উপস্থাপনা ও মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও এখন চলচ্চিত্রের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া। সর্বশেষ শুক্রবার (২৬ জুলাই) বাংলাদেশে মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়া অভিনীত কলকাতার ছবি ‘বিবাহ অভিযান’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার আরেক জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM