পাকিস্তানি হ্যাকারের কবলে নৌ প্রতিমন্ত্রীর ফেসবুক

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর ফেসবুক অ্যাকাউন্ট ও ফেসবুক পেজ হ্যাকড করা হয়েছে। এর আগে ৩০ জুলাই সর্বশেষ ফেসবুকে পোস্ট দেন তিনি।

- Advertisement -

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি নুর চৌধুরীকে কানাডা থেকে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করার দাবিতে সর্বশেষ পোস্টটি দিয়েছিলেন নৌ প্রতিমন্ত্রী।

- Advertisement -google news follower

ওই পোস্টে তিনি একটি রিট পিটিশন সিগনেচারের অপশনও শেয়ার করেন। এর কয়েক ঘণ্টা পর থেকেই তার ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাকাররা কব্জায় নেন।

এবিষয়ে সাংবাদিকদের খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ‘বঙ্গবন্ধুর খুনি নুর চৌধুরীকে নিয়ে পোস্টটি দেওয়ার কয়েক ঘণ্টা পর আমার অ্যাকাউন্টটি হ্যাকড হয়। শুধু অ্যাকাউন্ট নয়, আমার নামে ভেরিফায়েড ফেসবুক পেজটিও এখন হ্যাকারদের কবলে।’

- Advertisement -islamibank

প্রতিমন্ত্রী আরও বলেন, ‘ফেসবুক কর্তৃপক্ষ জানিয়েছে, পাকিস্তান থেকে হ্যাকড করা হয়েছে আমার আইডিটি।’

খালিদ মাহমুদ চৌধুরীর বর্তমান আইডিতে ঢুকে দেখা যাচ্ছে, ইতোমধ্যে অ্যাকাউন্টটির নাম এবং প্রোফাইল পিকচারটি পরিবর্তন করা হয়েছে। নুর চৌধুরীকে নিয়ে লেখা তার সর্বশেষ পোস্টটিও আর দেখা যাচ্ছে না।

নৌ প্রতিমন্ত্রী তার হ্যাকড ফেসবুক আইডি থেকে লেখা যেকোনো স্ট্যাটাস এবং ম্যাসেজের বিষয়ে সকলকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM