রামগড়ে গরু ছিনতাই: গ্রেপ্তার ৩

খাগড়াছড়ির রামগড়ে কোরবানির হাটে নেওয়ার পথে গরু ছিনতাইয়ের ঘটনায় মো. শামিম (১৮), শওকত হোসেন (১৭) ও কামরুল হাসান (২২) নামে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে গরু দুটিকেও উদ্ধার করা হয়।

- Advertisement -

শুক্রবার (২ আগস্ট) বিকালে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

আটক শামিম পৌর এলাকার তৈচালা গ্রামের শামসুল হকের ছেলে, শওকত চৌধুরী পাড়ার মুফতি মীর হোসেনের ছেলে ও কামরুল মাস্টার পাড়ার সাহাব উদ্দিনের ছেলে।

গরুর মালিক অংথোয়াই মারমা ও মংপ্রু মারমা জয়নিউজকে বলেন, পাহাড়ি দুর্গম এলাকা অন্তুপাড়া থেকে দুটি বড় আকৃতির ষাঁড় নিয়ে শুক্রবার বাগান বাজার যাওয়ার পথে মহামুনি এলাকায় দশ/বারো জন সন্ত্রাসী গরুগুলো ছিনতাই করে নিয়ে যায়।

- Advertisement -islamibank

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো. হান্নান জয়নিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে পৌর সভার জগন্নাথপাড়া এলাকা থেকে বিকালে গরুগুলো উদ্ধার করা হয়েছে। এসময় সন্ধ্যায় তিন ছিনতাইকারীকেও পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়। ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা হয়েছে। অন্যদের ধরতে অভিযান অব্যাহত আছে।

জয়নিউজ/শ্যামল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM