ধনুর আয়, মকরের ব্যয়

মেষ: দিনটি শুভাশুভ মিশ্র। বাড়িতে পুরনো পাওনাদারদের আগমন হবে। যাত্রাপথে দুর্বল যানবাহন এড়িয়ে চলুন। যানবাহনের ছাদে যাত্রা না করাই ভালো। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। পশুর হাটে গেলে একটু সতর্ক থাকবেন। শারীরিক আঘাতের আশঙ্কা প্রবল।

- Advertisement -

বৃষ: দিনটি ভালো যাবে। জীবনসঙ্গীর জন্য কিছু কেনাকাটার যোগ রয়েছে। বন্ধের দিন হওয়াতে গ্রামের বাড়িতে বেড়াতে যাওয়ার সম্ভাবনা প্রবল। ব্যবসায়ীদের আশানুরূপ লাভের সুযোগ আসবে। অবিবাহিতদের বিয়ের পাত্র-পাত্রী পাওয়া যাবে। খুচরা বেচাকেনায় ভালো লাভের আশা করতে পারেন।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ভালো যাবে না। রাস্তাঘাটে সতর্কতার সঙ্গে চলাফেরা করা উচিত। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করেও ব্যর্থ হতে পারে। অনৈতিক সম্পর্কর ক্ষেত্রে জটিলতা বৃদ্ধির আশঙ্কা। বয়স্কদের ব্লাড সুগার বা রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলার আশঙ্কা।

কর্কট: দিনটি শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থী ও শিল্পীদের নুতন কাজের সুযোগ আসবে। সৃজনশীল পেশাজীবীদের বকেয়া অর্থ আদায়ের যোগ বলবান। সন্তানের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করা যায়। দিনের শেষে বিনোদনের সুযোগ আসবে।

- Advertisement -islamibank

সিংহ: পারিবারিক ও সাংসারিক কাজে ব্যস্ততার দিন। বাড়িতে আত্মীয়ের আগমন হতে থাকবে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আত্মীয়রা মিলে পশুর হাটে যাওয়ার যোগ প্রবল। আজ অনেকেই নির্দিষ্ট কোরবানির পশু ক্রয় করে নিয়ে আসবেন। মা-বাবার পূর্ণ সাহায্য লাভের যোগ।

কন্যা: দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ থেকে ঈদেও গরু কেনার টাকা পেতে পারেন। বাড়িতে ছোট ভাই-বোনের আগমন হবে। গার্মেন্টসকর্মীদের বন্ধের দিনে বেতন-বোনাস লাভের যোগ। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের বাড়তি রোজগারের আশা আছে।

তুলা: দিনের শুরুতে খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ। সঞ্চয়ে অগ্রগতি হবে। বকেয়া টাকা আদায় হবার সুযোগ পাবেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয় করবেন। বাড়িতে শ্যালক-শ্যালিকার আগমন হতে পারে।

বৃশ্চিক: দিনটি ঝামেলাপূর্ণ। মানসিক চাপে থাকতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রে কোনো বন্ধুর পরামর্শ কাজে আসবে। অসুস্থদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি আশা করা যায়। রাজনৈতিক, সাংগঠনিক বা সামাজিক দায়বদ্ধতার কাজে ব্যস্ত থাকতে পারেন। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

ধনু: দিনটি ব্যয়বহুল থাকবে। কোরবানির হাটে গেলে বাজেটের বেশি ব্যয় হওয়ার যোগ প্রবল। দূরের যাত্রায় ভোগান্তি তুলনামূলক কম পোহাতে হবে। প্রবাসীদের দেশে আগমনের যোগ প্রবল। রেন্ট-এ কারের ব্যবসায়ীরা কিছু আয় করতে পারবেন। ব্যবসায় ভালো আয় হবে।

মকর: দিনটি ভালো যাবে। বড় ভাই-বোনের কাছ থেকে ঈদের জন্য টাকা পেতে পারেন। ব্যবসায়ীদের ব্যয়বৃদ্ধি হবে। সাংসারিক কাজে জীবনসঙ্গীর সাহায্য লাভ। আজ বন্ধুদের সঙ্গে বশে কোনো সিজেনাল ব্যবসা করার পরিকল্পনা করতে পরেন। আয় বাড়বে।

কুম্ভ: দিনটি ব্যস্ততার। কোনো গুরুত্বপূর্ণ নেতার সঙ্গে আলাপ-আলোচনা হতে পারে। প্রভাবশালী কর্মকর্তার কাছ থেকে ঈদের উপহার পেতে পারেন। স্থানীয় সামাজিক বা রাজনৈতিক কাজে আমন্ত্রিত হওয়ার সম্ভাবনা। পিতার সঙ্গে কোনো হাটে বেড়াতে যেতে পারেন। সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ।

মীন: দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক কাজে ভালো আয়ের সুযোগ আসবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশ নিতে পারেন। স্ত্রীর সঙ্গে সাংসারিক বিষয়ে কিছু বাদানুবাদ হওয়ার আশঙ্কা।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM