সিংহের সাফল্য, মকরের মিশ্র

মেষ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। চাকরিজীবীরা বকেয়া টাকা আদায়ের সুযোগ পাবেন। বাড়িতে শ্যালক-শ্যালিকার আগমন। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতি।

- Advertisement -

বৃষ: দিনটি ভালো যাবে। অসুস্থরা কিছুটা সুস্থবোধ করবেন। কর্মস্থলে ক্ষমতা বৃদ্ধি পাবে। জীবনসাথীর জন্য কেনাকাটার যোগ প্রবল। ব্যবসায় সাফল্য। নতুন বিনিয়োগে ঝুঁকি রয়েছে।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ব্যয়বৃদ্ধির। প্রবাসীরা কর্মস্থলে নতুন দায়িত্ব পেতে পারেন। জীবিকার জন্য বিদেশযাত্রার যোগ প্রবল। আইনি জটিলতায় জরিমানা দিতে হতে পারে। দূরের যাত্রায় সতর্ক হোন। কর্কট: দিনটি শুভ সম্ভাবনাময়। বড় ভাই-বোনের সাহায্য পাবেন। কোনো বন্ধুর বিয়ে হতে পারে। বেসরকারি চাকুরে ও কল-কারখানার শ্রমিকদের দিনটি ভালো যাবে। গার্মেন্টসকর্মী ও বেসরকারি চাকুরেদের বেতন নিয়ে অনিশ্চয়তা দূর হবে।

সিংহ: দিনটি সাফল্যের। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাহায্য পেতে পারেন। আত্মীয়-পরিজনের সঙ্গে যৌথ কোনো কাজে বিনিয়োগ করলে লাভ হবে। বেসরকারি চাকুরেদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে পারে। সরকারি চাকুরেরা রাজনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়তে পারেন।

- Advertisement -islamibank

কন্যা: দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মিক বিষয়ে অগ্রগতি। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শিক্ষা সফরে যাওয়ার সুযোগ পাবেন। বেকারদের জীবিকার জন্য বিদেশ যাওয়ার যোগ প্রবল। পিতার কাছে থেকে আর্থিক সাহায্য পাবেন। শিক্ষকের সাহায্য পাওয়ার যোগ।

তুলা: দিনটি ভালো যাবে। আইনি জটিলতা থেকে মুক্ত হতে পারেন। শেয়ার ব্যবসায়ী ও ঝুঁকিপূর্ণ বিনিয়োগকারীদের আশানুরূপ আয়ের যোগ। আবাসিক হোটেল এবং ওষুধ ব্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে।

বৃশ্চিক: দিনটি ব্যবসায় সাফল্যের। দাম্পত্যক্ষেত্রে অগ্রগতি হবে। অংশীদারি ব্যবসায় ভালো আয় হতে পারে। খুচরা-পাইকারি বাণিজ্যে আশানুরূপ লাভের আশা করতে পারেন। জীবনসাথীর সঙ্গে বেড়াতে যাওয়ার সম্ভাবনা। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি।

ধনু: দিনটি কর্মস্থলে সাফল্যের। সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান হবে। ব্যবসায় অংশীদারের সঙ্গে কোনো মতবিরোধ দেখা দেবে। সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে অগ্রগতি হতে পারে। কর্মচারী বা কাজের লোকের দ্বারা উপকৃত হবেন।

মকর: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল কাজে সাফল্য আসতে পারে। সন্তানের শরীর-স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা দূর হওয়ার সম্ভাবনা। অভিনয় ও কন্ঠশিল্পীদের দিনটি ভালো যাবে। বুটিক ও কুটির শিল্প মালিকদের আয় বৃদ্ধি পাবে। প্রেম-রোমান্স নিয়ে দোদুল্যমান অবস্থা দূর হওয়ার সম্ভাবনা।

কুম্ভ: দিনটি ভালো যাবে। পারিবারিক ক্ষেত্রে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। কোনো আত্মীয়ের আরোগ্যলাভের যোগ। মায়ের শরীর-স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়। আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। পোশাক-পরিচ্ছদ, আসবাবপত্র, গৃহস্থালী দ্রব্যাদি ও স্টেশনারি ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। গাড়ি বিক্রেতাদের বিক্রয় বৃদ্ধি পাবে।

মীন: যোগাযোগে সাফল্য। গার্মেন্টস ব্যবসায়ীরা লোকসান কাটিয়ে উঠতে পারেন। ছোট ভাই-বোনের গৃহে আগমনের যোগ প্রবল। সাংবাদিক-প্রকাশকদের আয় বৃদ্ধি পাবে। বিদেশ থেকে ভালো সংবাদ আসতে পারে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM