মিষ্টান্ন কোরমা বিরিয়ানি দিয়ে তথ্যমন্ত্রীর আপ্যায়ন

0

ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি। রাজনৈতিক নেতারা সবসময় চান ঈদসহ বিভিন্ন উৎসবে নিজ এলাকার জনগণ ও নেতাকর্মীদের সঙ্গে খুশি ভাগাভাগি করতে। তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদও এর ব্যতিক্রম না।

ঈদের দিনে চেষ্টা করেন নিজের গ্রামের বাড়ির আত্মীয়-গ্রামবাসীর সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে। তাই প্রতিবারের মতো এবারও পবিত্র ঈদুল আজহা উদ্‌যাপন করলেন রাঙ্গুনিয়া পদুয়ার সুখবিলাস গ্রামে নিজের বসতভিটায়।

সোমবার (১২ আগস্ট) সকালে গ্রামের স্থানীয় ঈদগাহে নামাজ আদায় করেন গ্রামবাসী ও নিকট আত্মীয়দের সঙ্গে। পরে সবার সঙ্গে ঈদের কুশল বিনিময় করেন মন্ত্রী।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রাঙ্গুনিয়ার বিভিন্ন প্রান্ত থেকে প্রিয় নেতার সঙ্গে দেখা করতে তথ্যমন্ত্রীর বাড়িতে আসতে শুরু করেন। তথ্যমন্ত্রী সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং বিভিন্ন বিষয় নিয়ে কুশলাদি জিজ্ঞেস করেন। ঈদের দিনে প্রিয় নেতার সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে পেরে নেতাকর্মীরাও অনেক খুশি।

আগত অতিথিদের প্রথমে মন্ত্রীর বাড়িতে মিষ্টান্ন দিয়ে আপ্যায়ন করা হয়। এছাড়া পরটা, গোশত, বিরিয়ানি, কোরমাসহ নানা আয়োজন ছিল।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ব্যক্তিগত সহকারী এমরুল করিম রাশেদ জয়নিউজকে বলেন, গ্রামের বাড়িতেই ঈদ উদ্‌যাপন করছেন মন্ত্রী মহোদয়। সকালে ঈদের নামাজ আদায় করার পর সবার সঙ্গে তিনি ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...