রামগড়ে উপজেলা প্রশাসনের শোকর‌্যালি

খাগড়াছড়ির রামগড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবস পালিত হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দিবসটি উপলক্ষে সরকারি -বেসরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

- Advertisement -google news follower

সকাল দশটায় উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের উদ্যোগে শোকর‌্যালি বের করা হয়। এসময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অপর্ণ করা হয়।

পরে কুইজ ও চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা, প্রামান্য চিত্র প্রদর্শন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

- Advertisement -islamibank

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ইসরাত।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ ফরহাদ, পিএসও ড. জুলফিকার আলী ফিরোজ, এসি ল্যান্ড সরওয়ার উদ্দিন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো. হান্নান।

এদিকে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড দিবসটি পৃথকভাবে পালন করেন। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শোকর‌্যালি, দোয়া মাহফিলসহ নানা আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক শাহ আলম মজুমদারের সভাপতিত্বে কর্মসূচিতে সাবেক এমপি একেএম আলীম উল্ল্যাহ, শের আলী ভূঁইয়া, সাবেক সভাপতি মোস্তফা হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান আবদুল কাদের ও আওয়ামী লীগ নেতা রিয়াজ রিপন।

জয়নিউজ/শ্যামল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM