পাকসেনাদের উত্তরসূরীরা এখনও ষড়যন্ত্র করছে: হুইপ সামশুল হক

0

জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার সাংসদ সামশুল হক চৌধুরী বলেছেন, একাত্তরে পাকসেনারা যে অত্যাচার করেছিল তাদের থেকে কিছু বীজ সৃষ্টি হয়েছে। এ বীজগুলো এখন সমাজের রন্ধ্রে রন্ধ্রে ছড়িয়ে পড়েছে। তারা দেশদ্রোহী। তারা সবসময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।

তিনি বলেন, আরেকদিকে আওয়ামী বিরোধী আরেকটি শক্তি রয়েছে। এরাও দেশবিরোধী ষড়যন্ত্রে সবসময় লিপ্ত। তারা কখনো বঙ্গবন্ধুকে মেনে নিতে পারেনি। তারা আবার ক্ষমতায় যেতে চায়। তারা যতদিন বঙ্গবন্ধুকে মেনে নিতে পারবে না, তাদের কোনো অবস্থাতেই এ দেশে রাজনীতি করতে দেওয়া যাবে না।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সন্ধ্যায় পটিয়ার হল টুডে কনভেনশন সেন্টারে পটিয়া উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম সামশুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য শাহাদাত হোসেন, উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাবেক এমপি চেমন আরা তৈয়ব, জেলা পরিষদের সদস্য দেবব্রত দাশ দেবু, জেলা আওয়ামী লীগ নেতা প্রদীপ দাশ, রাশেদ মনোয়ার, ভাইস চেয়ারম্যান ডা. তিমির বরন চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা বিজন চক্রবর্তী, আইয়ুব আলী, নাছির আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল খালেক চেয়ারম্যান, হুইপের একান্ত সহকারী হাবিবুল হক চৌধুরী, হুইপের সহোদর মুজিবুল হক চৌধুরী নবাব।

জয়নিউজ/কাওসার আলম/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...