জন্মাষ্টমীতে গোয়েন্দা নজরদারি: সিএমপি কমিশার

জন্মাষ্টমীতে নগরজুড়ে গোয়েন্দা নজরদারিসহ সর্বাত্মক পুলিশী সহায়তা প্রদানের আশ্বাস দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান।

- Advertisement -

সোমবার (১৯ আগস্ট) বিকাল ৩টায় দামপাড়া পুলিশ লাইনের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে জন্মাষ্টমী উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সঙ্গে আলাপকালে তিনি এই আশ্বাস দেন। আগামী ২৩ আগস্ট শুক্রবার জন্মাষ্টমী উৎসব পালিত হবে।

- Advertisement -google news follower

সভায় পুলিশ কমিশনার বলেন, প্রতিবারের মতো এবারও পুলিশের সঙ্গে সাদা পোশাকধারী গোয়েন্দা বিভাগের নজরদারি অব্যাহত থাকবে। জন্মাষ্টমী উৎসব উপলক্ষে শোভাযাত্রায় নিরাপত্তা এবং শৃঙ্খলা রক্ষার্থে জন্মাষ্টমী উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ সকলের সহযোগিতা প্রত্যশা করেন।

মতবিনিময় সভায় জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাবেক সভাপতি দেবাশীষ পালিত ও সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন তালুকদার বক্তব্য রাখেন। তারা প্রতি বছরের ন্যায় চলতি বছরেও পুলিশের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

- Advertisement -islamibank

সভায় সকল উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জ ও বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং জন্মাষ্টমী উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/পার্থ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM