বুধবার খুলছে চবি, নিয়মিত শিডিউলে চলবে শাটল

ঈদ ও শোক দিবসের ছুটি কাটিয়ে বুধবার (২১ আগস্ট) থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ক্লাস শুরু হচ্ছে। একইসঙ্গে বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনটিও নিয়মিত শিডিউলে চলাচল শুরু করবে।

- Advertisement -

বিশ্ববিদ্যালয় চালুর বিষয়টি নিশ্চিত করে একাডেমিক শাখার ডেপুটি রেজিস্ট্রার এস এম আকবর হোছাইন জয়নিউজকে বলেন, নির্ধারিত ছুটি শেষে বুধবার থেকে বিশ্ববিদ্যালয়ের ক্লাস শুরু হবে।

- Advertisement -google news follower

এদিকে বুধবার থেকে শাটল ট্রেনও নিয়মিত শিডিউলে চলাচল করবে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত প্রক্টর প্রণব মিত্র চৌধুরী। তিনি বলেন, ঈদের ছুটিতে শাটল ট্রেনটি বন্ধ ছিল। বিশ্ববিদ্যালয় খোলার দিন থেকেই শাটল চলাচল শুরু হবে।

এর আগে মুসলমানদের পবিত্র ঈদ-উল আজহা ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ১১ আগস্ট থেকে ১০ দিনের ছুটি ঘোষণা করে বিশ্ববিদ্যালয়। আর ৯ ও ১০ আগস্ট যথাক্রমে শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি থাকায় শিক্ষার্থীরা ছুটি পেয়েছিল টানা ১২ দিন।

- Advertisement -islamibank

ছুটি শেষ হওয়ায় ইতোমধ্যে ক্যাম্পাসে ফিরতে শুরু করেছেন শিক্ষার্থীরা। ১২ দিনের বন্ধ শেষে তাদের পদচারণায় মুখরিত হতে শুরু করেছে ক্যাম্পাস।

জয়নিউজ/নবাব/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM