দোকানে লুটপাটের ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা

হাটহাজারী উপজেলার কলেজ গেইট এলাকায় একটি দোকানে লুটপাটের ঘটনায় চার ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল আলমের আদালতে এ মামলাটি দায়ের করা হয়।

- Advertisement -google news follower

ভুক্তভোগী মামুনুর রশীদের পক্ষে মামলাটি দায়ের করেন জাবেদ আনোয়ার। আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে তদন্তের নির্দেশ দেন।

দোকানে লুটপাটের ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলামামলার আসামিরা হলেন মনির আহম্মদের পুত্র আবু হুরায়রা, মোঃ সোলায়মানের পুত্র মোঃ ইসমাইল, আব্দুল জলিলের পুত্র জামাল উদ্দিন ও মোঃ মুনু’র পুত্র মোঃ তৈয়ব।

- Advertisement -islamibank

বাদী পক্ষের আইনজীবী মোহাম্মদ মহসিন জানান, গত ৬ সেপ্টেম্বর হাটহাজারী কলেজ গেইট এলাকায় মেট্রিক্স সলিউশন নামে একটি আইটি প্রতিষ্ঠানের মালামাল লুট হয়। এ সময় আসামিরা কম্পিউটার দোকানটি থেকে ৬৪ লক্ষ ৭৫ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। স্থানীয় লোকজনের সামনেই এ লুটপাটের ঘটনা ঘটে।

এ ঘটনায় মঙ্গলবার চট্টগ্রাম অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল আলমের আদালতে ফৌজদারী মামলা দায়ের করা হয়। আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করার জন্য নির্দেশ দেন।

জয়নিউজ/এফও/জেডএইচ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM