অপহরণের ৪ দিন পর মুক্ত রুমার অপহৃত জিপচালক

বান্দরবানের রুমায় অপহরণের চারদিন পর ছাড়া পেলেন অপহৃত জিপচালক বাসু কর্মকার (৩২)। শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে তাকে মুক্তি দেওয়া হয় বলে জানা গেছে।

- Advertisement -

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার (১৯ আগস্ট) রুমা উপজেলার সদর ইউনিয়নের মিনজিরি পাড়ামুখ থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা তিনটি জিপের গতিরোধ করে তিনজন চালককে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের একদিন পর অপহরণকারীরা নয়ন জলদাস (২৯) এবং মো. মিজান (৩০) নামে দুজনকে ছেড়ে দেয়।

- Advertisement -google news follower

শুক্রবার অপহরণের চারদিন পর অপর জিপচালক বাসু কর্মকারকে ছেড়ে দিয়েছেন সন্ত্রাসীরা।

স্থানীয়দের দাবি, অস্ত্রের মুখে অপহৃত তিনজন জিপচালকের মুক্তিপণ বাবদ সন্ত্রাসীরা ১০ লাখ টাকা দাবি করেছিল। অনেক আলোচনার পর মোটা অংকের মুক্তিপণ দিয়েই ছাড়া পেয়েছেন অপহৃতরা।

- Advertisement -islamibank

তবে মুক্তিপণ দেওয়ার বিষয়টি অস্বীকার করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নজরুল ইসলাম জয়নিউজকে জানান, সেনাবাহিনী-পুলিশের যৌথ অভিযানের মুখে অপহৃত তিনজন জিপচালককে ছেড়ে দিয়েছে সন্ত্রাসীরা। অস্ত্রধারী সন্ত্রাসীদের ধরতে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে।

জয়নিউজ/আলাউদ্দিন/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM