বেঙ্গল স্যাক করপোরেশন পরিদর্শনে সাদার্ন শিক্ষার্থীরা

সাদার্ন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের এমবিএ ফাইনাল সেমিস্টারের শিক্ষার্থীরা সম্প্রতি টি কে গ্রুপের প্রতিষ্ঠান বেঙ্গল স্যাক করপোরেশন লিমিটেডের কারখানা পরিদর্শন করেন।

- Advertisement -

বিশ্ববিদ্যালয় থেকে অর্জিত শিক্ষাকে কীভাবে কর্মক্ষেত্রে প্রয়োগ করা যায় এ ব্যাপারে বাস্তব অভিজ্ঞতা অর্জনে তারা ওই কারখানা পরিদর্শনে যান।

- Advertisement -google news follower

একাডেমিক কোর্সের অংশ হিসেবে ব্যবসায় প্রশাসন বিভাগের এমবিএ ফাইনাল সেমিস্টারের শিক্ষার্থীরা নগরের খাতুনগঞ্জের বেঙ্গল স্যাক করপোরেশনের কারখানা পরিদর্শন করেন।

এসময় শিক্ষার্থীদেরকে কারখানার উৎপাদনের ধাপ, বর্জ্য ব্যবস্থাপনা, কারখানার রক্ষণাবেক্ষণ, চ্যালেঞ্জ ও সম্ভাবনা সম্পর্কে ধারণা দেন প্রতিষ্ঠানের এজিএম (কারখানা) প্রবীর চন্দ্র সিকদার ও ডিজিএম (অর্থ ও হিসাব) মোহাম্মদ হেলাল উদ্দিন।

- Advertisement -islamibank

শিক্ষার্থীরা কারখানার উৎপাদন ও বিপণনের পুরো প্রক্রিয়াটি সরাসরি প্রত্যক্ষ করেন।

বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সি এম আতিকুর রহমান ও মো. গাফফার হোসেন শাহ’র সার্বিক তত্ত্বাবধানে পরিদর্শনকালে এমবিএ ফাইনাল সেমিস্টারের ১৫ জন শিক্ষার্থী অংশ নেন।

পরে প্রতিষ্ঠানের কর্মকর্তাদের হাতে সাদার্ন ইউনিভার্সিটির শুভেচ্ছা স্মারক তুলে দেন শিক্ষক-শিক্ষার্থীরা।

জয়নিউজ/আরডি/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM