সাতকানিয়ায় পিকনিকের বাস থেকে ইয়াবা উদ্ধার

0

সাতকানিয়ার কেরানীহাট এলাকায় পিকনিকের বাস থেকে ৫৮ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র্যা ব। এসময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত বাসটিও জব্দ করা হয়।

আটকরা হলেন- বাস চালক মো. রহিম (২৯) ও চালকের সহকারী মো. রফিক (২৮)। আটক রহিম টেকনাফের জাদিমোড়া এলাকার নবী হোসেনের ছেলে ও রফিক টেকনাফের কে কে পাড়ার মো. আফজালের ছেলে বলে জানা গেছে।

শনিবার (৩১ আগস্ট) সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, শুক্রবার (৩০ আগস্ট) বিকেল ৪টার দিকে র্যা ব চান্দগাঁও ক্যাম্প কমান্ডার মেজর মেহেদী হাসান অভিযান চালিয়ে তাদের আটক করে।

র্যা বের মিডিয়া অফিসার সহকারী পু্লিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, গাড়ি চালক রহিম এবং হেলপার এ ইয়াবার চালান চট্টগ্রামে নিয়ে আসার পরিকল্পনা নিয়েছিল। তবে পিকনিকে অংশ নেওয়া লোকজন এটা জানত না। আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার জন্য তারা কক্সবাজারের উখিয়া থেকে বান্দরবান এবং পরবর্তীতে চট্টগ্রাম নিয়ে আসার পরিকল্পনা করছিল। কিন্তু বান্দরবান যাওয়ার আগেই তারা র্যা বের হাতে ধরা পড়ে।

তিনি আরো জানান, উখিয়া থানার পশ্চিম হলদিয়া এলাকার ‘জামবাগান ইসলামিক ও সাংস্কৃতিক যুব ঐক্য পরিষদ’ ওই পিকনিকের আয়োজক।

এ ঘটনায় শনিবার সকালে র্যা ব ডিএডি মজিবুর রহমান বাদী হয়ে সাতকানিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সফিউল কবীর জয়নিউজকে বলেন, র্যা বের অভিযানে উদ্ধারকৃত ইয়াবা ও জব্দকৃত বাসটি থানায় হস্তান্তর করেছেন।

জয়নিউজ/মাহফুজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...