মিথুন পাবে ভালো সংবাদ, মীন সম্মান

মেষ: দিনটি শুভ সম্ভাবনাময়। বড় ভাই ও বন্ধুর কাছ থেকে কিছু আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা। ব্যবসায়িক ক্ষেত্রে বকেয়া অর্থ আদায়ের যোগ প্রবল। দুপর থেকে সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসায়িক ক্ষেত্রে পরিবহন ব্যয় বৃদ্ধির আশঙ্কা। দূরে কোথাও যাত্রা করতে পারেন।

- Advertisement -

বৃষ: দিনটি শুভ সম্ভাবনাময়। সরকারি চাকরির ক্ষেত্রে স্থায়ীকরণের সুযোগ আসবে। বেকারদের কর্মসংস্থানের যোগ প্রবল। দুপর থেকে আয় বাড়বে। বকেয়া বেতন-বোনাস আদায় হবে। বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীদের বেচাকেনা বৃদ্ধির সম্ভাবনা। ব্যাংকের জমার লাভ পেতে পারেন।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ভাগ্যোন্নতির। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ বলবান। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে দূরের যাত্রার সুযোগ আসবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আশা করতে পারেন। দুপর থেকে কর্মস্থলে কোনো ভালো সংবাদ লাভ । বেকারদের চাকরি সংক্রান্ত আলাপ-আলোচনায় অগ্রগতি।

কর্কট: দিনটি ভালো যাবে না। বীমা ও ইন্সুরেন্সের কাজে লাভবান হতে পারেন। পাওনাদারের তাগাদা বাড়বে। শেয়ার বিনিয়োগে অপ্রত্যাশিত লোকসানের যোগ। দুপর থেকে ধর্মীয় ও আধ্যাত্মিক যোগাযোগ শুভ। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসবে।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি শুভাশুভ মিশ্র। নবদম্পতিদের দিনটি প্রেম-রোমান্সে কেটে যাবে। অংশিদারি ব্যবসায় আশানুরুপ সাফল্য পেতে পারেন। দুপরের পর সময় কিছুটা ঝামেলাপূর্ণ। কর্মস্থলে কোনো জটিলতা দেখা দেবে। ব্যবসায়ীরা লোকসানের কবলে পড়তে পারেন। শরীর ভালো যাবে না। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বাড়বে।

কন্যা: দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর ভালো যাবে না। কাজের লোকের সঙ্গে সকাল সকালই তর্ক-বিতর্ক হতে পারে। কর্মস্থলে সহকর্মী বা পদস্থ কর্মকর্তার সঙ্গে ঝামেলা দেখা দেবে। দুপর থেকে ব্যবসায়ীদের আয় বাড়বে। বস্ত্র ও প্রসাধন, স্বর্ণালঙ্কার ও পাদুকার ব্যবসায় ভালো আয় আশা করতে পারেন।

তুলা: দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদ্যার্থীদের পড়াশোনা আশানুরুপ হবে না। কোনো বন্ধুর কারণে প্রেমে ঝামেলা দেখা দেবে। দুপর থেকে শরীর কিছুটা অসুস্থ হওয়ার আশঙ্কা। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। কাজের লোকের কারণে ব্যবসায়িক বা পরিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হবে।

বৃশ্চিক: দিনটি প্রত্যাশিত কাজে সাফল্যের। পারিবারিক ক্ষেত্রে কোনো রহস্যজনক ঘটনা ঘটতে পারে। অপ্রত্যাশিতভাবে কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। দুপর থেকে প্রেমে কিছু সাফল্য আশা করতে পারেন। সৃজনশীল পেশাজীবী ও ব্যবসায়ীদের আয় বাড়বে। সন্তানের সঙ্গে কোনো আলোচনায় সাফল্য পাবেন।

ধনু: দিনটি শুভ সম্ভাবনাময়। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের নতুন কাজের অর্ডার লাভের সুযোগ আসতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন। ছোট ভাই-বোনের দিনটি ভালো যাবে। দুপর থেকে গৃহস্থালী কোনো কাজে ব্যস্ত হতে পারেন। আয় বাড়বে। যানবাহন বিক্রয়ে সফল হতে পারেন।

মকর: দিনটি আর্থিকভাবে বলবান থাকবে। বকেয়া কোনো অর্থ আদায়ের চেষ্টায় সফল হবেন। খুচরা ও পাইকারি ব্যবসায় আয় বাড়বে। দুপর থেকে ছোট ভাই-বোনের সঙ্গে কিছু মনোমালিন্য দেখা দেবে। সাংসারিক বিষয়ে কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের আয় বাড়বে।

কুম্ভ: দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বাড়বে। কর্মস্থলে সব শত্রুতার সমুচিত জবাব দিতে পারবেন। দুপর থেকে আর্থিক দিক বলবান হয়ে উঠবে। খুচরা ও পাইকারি ব্যবসায় আশানুরুপ লাভ করতে পারবেন। বকেয়া বিল আদায় ও সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

মীন: বৈদেশিক কাজে আশানুরুপ অগ্রগতি হবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পেতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। দুপর থেকে আপনার ক্ষমতা ও প্রভাব বাড়বে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ প্রবল। সাংগঠনিক কাজে সম্মানিত হওয়ার যোগ।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM