প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপির মারামারি

নগর যুবদলের দু’গ্রুপের নেতাকর্মীদের চেয়ার ছোড়াছুড়ির পর হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটেছে। এতে দীর্ঘসময় বন্ধ ছিল বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ।

- Advertisement -

রোববার (১ সেপ্টেম্বর) বিকালে নগরের নাসিমন ভবনের দলীয় কার্যালয়ের মাঠে বিএনপির সমাবেশে এই ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা গেছে, নগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি এবং সাবেক সহসভাপতি শামসুল হকের অনুসারীদের মধ্যে এই সংঘাতের ঘটনা ঘটে। এতে আহত চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দিপ্তী বলেন, বিকেলে বিএনপির প্রোগ্রামে যুবদলের নেতাকর্মীরাও ছিলেন। সমাবেশ চলাকালে আমাদের ছেলেরা শ্লোগান দিতে থাকলে ৩০/৪০ জন বহিরাগত যুবক তাদের উপর হামলা চালায়। তারা বিনা উস্কানিতে হামলা চালায়।

- Advertisement -islamibank

নগর যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাহেদ বলেন, হামলাকারীরা নগর যুবদলের কেউ না। তারা বহিরাগত। তারা কেন হামলা করেছে আমি জানি না।

নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারী কমিশনার নোবেল চাকমা বলেন, বিএনপি তাদের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করছিল। এসময় যুবদলের দুই গ্রুপের মধ্যে চেয়ার ছোড়াছুড়ি ও হাতাহাতি হয়েছে। কিছুক্ষণ পর তারা নিজেরাই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জয়নিউজ/পার্থ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM