সেই মিন্নির জামিন বহাল

বরগুনার রিফাত হত্যা মামলায় তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে দেওয়া জামিন বহাল রেখেছেন আপিল বিভাগ।

- Advertisement -

সোমবার ( ২ সেপ্টেম্বর) আপিল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দীকির আদালত জামিন স্থগিত চেয়ে করা আবেদনের শুনানি শেষে এ রায় দেন।

- Advertisement -google news follower

মিন্নির জামিন বহাল থাকায় এখন তার মুক্তিতে বাধা নেই বলে জানিয়েছেন আইনজীবীরা।

রোববার ( ১ সেপ্টেম্বর) মিন্নিকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত চেয়ে আবেদন করে রাষ্ট্রপক্ষ। ২৯ আগস্ট মিন্নিকে স্থায়ী জামিন দেন হাইকোর্ট।

- Advertisement -islamibank

রায়ে আদালত বলেন, তদন্ত প্রক্রিয়া যেহেতু শেষের দিকে এবং এ অবস্থায় তদন্ত প্রভাবিত করার কোনো সুযোগ নেই। তাই আমরা জামিন মঞ্জুর করলাম।

তবে শর্ত সাপেক্ষে জামিন দেন আদালত। আদালতের দেওয়া উল্লেখযোগ্য শর্ত হলো- এক. মিন্নি কোনো গণমাধ্যমের সঙ্গে কথা বলতে পারবেন না। দুই. তাকে তার বাবার জিম্মায় থাকতে হবে। শর্ত দিয়ে স্থায়ী জামিন দেওয়ার সময় হাইকোর্ট বলেছেন, শর্ত ভঙ্গ করলে তার জামিন বাতিল হবে।

রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল জাহিদ সরওয়ার কাজল। মিন্নির পক্ষে ছিলেন আইনজীবী জেড আই খান পান্না ও এ এম আমিন উদ্দিন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM