হঠাৎ মাঠে দর্শক, সাকিবকে স্যালুট!

0

চলছিল আফগানদের সঙ্গে একমাত্র টেস্টের দ্বিতীয় দিনের সকালের খেলা। এরমাঝেই ঘটে গেল এক কাণ্ড। হঠাৎ ইস্টার্ন গ্যালারি থেকে মাঠে প্রবেশ এক দর্শকের। দূর থেকে দৌড়ে একেবারে সাকিবের কাছাকাছি এলেন তিনি। সামনে দাঁড়িয়ে জোরে একটা স্যালুট ঠুকে দিলেন! আম্পায়ার-সাকিবসহ সবাই তখন অবাক হয়ে তার দিকে তাকিয়ে রইলেন।

তখন চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনের ১০৭ নম্বর ওভার ও দিনের ১১তম ওভারের খেলা চলছিল। প্রথমবারের মতো আক্রমণে আসেন সাকিব আল হাসানঅ। নিচ্ছিলেন বল করার জন্য প্রস্তুতি। আর তখনই ঘটে গেল অনাকাঙ্খিত এঘটনা। মাঠে ঢুকে পড়া সেই দর্শক সাকিবকে স্যালুট করে দাঁড়িয়ে রইলেন বেশ খানিকক্ষণ।

নিরাপত্তা বেষ্টনি ভেদ করে কিভাবে এই দর্শক মাঠে ঢুকে পড়লেন? সেই প্রশ্ন উঠতেই পারে। চারধারে এতো কড়া নিরাপত্তা! এতো পুলিশ! ওয়াকি-টকি হাতে বিসিবির সব কর্মী।

পরে নিরাপত্তার দায়িত্বে থাকা বিসিবির কর্মীরা মাঠের অন্যপ্রান্ত থেকে দৌঁড়ে মাঠে ঢুকেন। মাঠে থাকা সেই দর্শককে জড়িয়ে ধরেন। কলার টেনে তাকে বাউন্ডারি লাইনের বাইরে নিয়ে আসেন। সেই দর্শকও যেন এসময় ‘হার’মেনে নিলেন। এরপর তাকে টেনে হিঁচড়ে নিরাপত্তাকর্মীরা মাঠের বাইরে নিয়ে যান।

জয়নিউজ/এসআই/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...