ছাত্রলীগের কমিটি ভাঙার সিদ্ধান্ত হয়নি: কাদের

‘দলের মনোনয়ন বোর্ডে ছাত্রলীগের কমিটি ভেঙে দেওয়ার ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়নি। তবে বৈঠকে ছাত্রলীগের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে কথা হয়েছে।’

- Advertisement -

রোববার (৮ সেপ্টেম্বর) সচিবালয়ে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আল রবার্ট মিলারের সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

- Advertisement -google news follower

ওবায়দুল কাদের বলেন, গতকাল (শনিবার) দলের পার্লামেন্টারি বোর্ড এবং স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভা ছিল। রংপুরের উপ নির্বাচন, ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা পরিষদের নির্বাচনের প্রার্থী চূড়ান্ত করা নিয়ে তারা বসেছিলেন। মনোনয়নে বোর্ডের মিটিংয়ে ছাত্রলীগের কমিটি ভেঙে দেওয়ার কোনো সিদ্ধান্ত হয়নি।

তিনি বলেন, কথা প্রসঙ্গে হয়তো কথা আসছে। এটা নিয়ে সিদ্ধান্ত আকারে কোনো কথা হয়নি। কোনো বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার ফোরাম ওটা (বৈঠক) ছিল না। ওখানে ইনসাইডে আমরা অনেক কথাই বলতে পারি, অনেক আলোচনাই করতে পারি। এখানে ক্ষোভের প্রকাশ ঘটতে পারে, প্রতিক্রিয়া হতে পারে কিন্তু কোনো সিদ্ধান্ত আকারে কিছু হয়নি।

- Advertisement -islamibank

ছাত্রলীগের কর্মকাণ্ড নিয়ে প্রধানমন্ত্রী ক্ষুব্ধ কি-না এমন প্রশ্নে কাদের বলেন, কিছু কিছু ব্যাপারে তো থাকতেই পারে। ছাত্রলীগেরও বিচ্ছিন্ন-বিক্ষিপ্ত কিছু কিছু ব্যাপার আছে। সেগুলো নিয়ে প্রধানমন্ত্রীর উদ্বেগ থাকতেই পারেন, এটা খুব স্বাভাবিক।

তবে প্রধানমন্ত্রী সভায় ক্ষুব্ধ হয়ে এ কথা বলেছেন কি-না জানতে চাইলে কাদের বলেন, যতক্ষণ এটা সিদ্ধান্ত আকারে না আসছে ততক্ষণ পর্যন্ত এর সত্যতা আমি স্বীকার করব না।

উল্লেখ্য, শনিবার রাতে বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর কমিটির কিছু কর্মকাণ্ডে বিরক্তি প্রকাশ করে কমিটি ভেঙে দেওয়ার কথা বলেন। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM