চন্দ্রঘোনায় মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল যুবকের

চন্দ্রঘোনার রাইখালী কৃষি ফার্ম এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় সুসঙ্গ ভট্টাচার্য্য (৪০) নামে এক যুবক মারা গেছেন। সুসঙ্গের রয়েছে দুই কন্যা ও একপুত্র সন্তান।

- Advertisement -

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে চমেকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সুসঙ্গ একই এলাকার সুকোমল ভট্টাচার্যের ছেলে। এ ঘটনায় ঘাতক মোটরসাইকেল চালক পলাতক রয়েছে।

- Advertisement -google news follower

স্থানীয়রা বলেন, ‘নিহত সুসঙ্গ ভট্টাচার্য্য প্রতিদিনের মতো শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে হাঁটতে বের হন। অন্যদিকে একই সড়ক দিয়ে বেপরোয়া গতিতে এক মোটরসাইকেল রাইখালী কৃষি ফার্ম যাওয়ার পথে পথচারী সুসঙ্গকে ধাক্কা মেরে ফেলে দেয়। এ ঘটনায় তিনি গুরুতর আহত হন এবং মাথা ও বুকে গুরুতর আঘাত পান।

স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশনারি হাসপাতালে নিয়ে যায়। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়ে দেন। চমেকেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। একইদিন দুপুর ২টার দিকে স্থানীয় শ্মশানে তার লাশ দাহ করা হয়।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM