টেকনাফে আরো এক রোহিঙ্গা ডাকাত ‘বন্দুকযুদ্ধে’ নিহত

 

- Advertisement -

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাবিবুল্লাহ (৪০) নামে আরও এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছেন।

- Advertisement -google news follower

রোববার (১৫ সেপ্টেম্বর) ভোরে হ্নীলার নয়াপাড়া মুচনী রোহিঙ্গা ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাবিবুল্লাহ ডাকাত যুবলীগ নেতা ফারুক হত্যায় অভিযুক্ত ছিলেন। হাবিবুল্লাহ টেকনাফের হ্নীলার মুচনী ২৬ নম্বর ক্যাম্পের মৃত আলী আহমদের ছেলে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে যুবলীগ নেতা ফারুক হত্যাসহ নানা অপরাধে অভিযুক্ত পলাতক আসামিসহ একটি ডাকাতদলকে ধরতে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিত টের পেয়ে দৃষ্কৃতিকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হন। পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে হাবিবুল্লাহকে গুলিবিদ্ধ অবস্থা উদ্ধার করা হয়। পরে তাকে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

ময়নাতদন্তের জন্য তার মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

প্রসঙ্গত, গত ২২ আগস্ট রাতে একদল রোহিঙ্গা অস্ত্রধারী টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা এলাকায় নিজ বাড়ির সামনে থেকে ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ওমর ফারুককে তুলে পাহাড়ের কাছে গুলি করে হত্যা করে রোহিঙ্গা ডাকাতরা।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM