জামিনে মুক্ত মাসুম

নগরের লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম উচ্চ আদালত থেকে জামিন পেয়ে কারাগার থেকে মুক্ত হয়েছেন।

- Advertisement -

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে তিনি কারাগার থেকে মুক্ত হন।

- Advertisement -google news follower

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) মো. কামরুজ্জামান জয়নিউজকে বলেন, উচ্চ আদালতের জামিন আদেশ রোববার আমরা পেয়েছি। এই আদেশ কারাগারে পৌঁছানোর পর দিদারুল আলম মাসুম মুক্তি পাবেন।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার কামাল হোসেন জয়নিউজকে বলেন, রোববার বিকেলে জামিন আদেশ কারাগারে পৌঁছানোর পর দিদারুল আলম মাসুমকে মুক্তি দেওয়া হয়। তার অনুসারীরা এসে জেলগেট থেকে তাকে নিয়ে যায়।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, ২০১৭ সালের ৬ অক্টোবর সকালে নগরের সদরঘাট থানার দক্ষিণ নালাপাড়ার নিজ বাসার সামনে নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে পিটিয়ে খুনের ঘটনা ঘটে।

এ ঘটনায় দায়ের করা মামলায় গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানী থেকে মাসুমকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

জয়নিউজ/আরডি/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM