থানায় অভিযোগ দিতে শোডাউন, আটক ১৩ মোটরসাইকেল

মোটরসাইকেলের বহর নিয়ে বোয়ালখালী থানায় অভিযোগ দিতে গিয়েছিলেন এলাকার অর্ধ শতাধিক যুবক। এ সময় কাগজপত্র দেখাতে না পারায় ১৩ মোটরসাইকেল আটক করেছে পুলিশ।

- Advertisement -

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুর দেড়টার সময় এসব মোটরসাইকেল আটক করা হয়।

- Advertisement -google news follower

জানা যায়, পল্লী বিদ্যুতের ভূতুড়ে বিল ও বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে এলাকার অর্ধশতাধিক যুবক মোটরসাইকেলের বহর নিয়ে থানায় যান অভিযোগ দিতে। তারা থানা কম্পাউন্ডে মোটরসাইকেলের শোডাউন করে।

এ সময় এতো মোটরসাইকেল নিয়ে আসার বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ অভিযোগকারীদের কাছ থেকে জানতে চান এবং মোটরসাইকেল আটক করার নির্দেশ দেন।

- Advertisement -islamibank

তবে অভিযোগকারীরা ভুল হয়েছে জানিয়ে এর জন্য দুঃখ প্রকাশ করেছেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ জয়নিউজকে বলেন, পল্লী বিদ্যুতের বিরুদ্ধে যে অভিযোগ নিয়ে তারা এসেছেন তা সমাধানে চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজারকে (জিএম) বলা হয়েছে।

মোটর সাইকেল আটক প্রসঙ্গে ওসি বলেন, থানায় যে কোনো একজন আসতে পারতেন। মোটরসাইকেলে ২/৩ জনকে বসিয়ে শোডাউন দিয়ে আসার কোনো মানে হয় না। এছাড়া তাদের মধ্যে কারো কারো হেলমেটও ছিলো না।

এ ব্যাপারে মোটরসাইকেলগুলোর কাগজপত্র যাছাই বাছাই করে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

জয়নিউজ/শাহীনুর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM