‘দুর্গাপূজায় সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা’

আসন্ন দুর্গাপূজায় পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

- Advertisement -

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) নগরের খুলশীতে রেঞ্জ পুলিশের সম্মেলন কক্ষে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা বিষয়ক সভায় তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, এবার চট্টগ্রাম বিভাগের ১১টি জেলায় ৩ হাজার ৮২০টি মণ্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। পর্যাপ্ত নিরাপত্তা দিতে পূজা মণ্ডপগুলোকে অধিক গুরুত্বপূর্ণ, গুরুত্বপূর্ণ ও সাধারণ ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। এছাড়াও পূজার শুরু থেকে বিজয়া দশমী পর্যন্ত পুলিশের পাশাপাশি আনসার সদস্য ও কমিটির স্বেচ্ছাসেবক বাহিনীকে সার্বক্ষনিক দায়িত্বে রাখা হবে।

তিনি আরো বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। এ উৎসবে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এ বিষয়ে জেলা পুলিশ সুপারদেরকেও সুনির্দিষ্ট নির্দেশনা দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

সভায় চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশন অ্যান্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ, চট্টগ্রামের পুলিশ সুপার নুরে আলম মিনা, বিভিন্ন জেলা পূজা কমিটির সভাপতি ও সম্পাদকরা বক্তব্য রাখেন।

জয়নিউজ/পার্থ/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM