নভোএয়ারকে অনুসরণ করে অভ্যন্তরীণ ফ্লাইটে বিনিয়োগ বেড়েছে

অভ্যন্তরীণ ফ্লাইটে নভোএয়ারকে অনুসরণ করে পরে অনেক প্রতিষ্ঠান এখাতে বিনিয়োগ করেছে। ফলশ্রুতিতে যাত্রীরা ভালো সেবা পাচ্ছে। প্রতিষ্ঠানগুলোও লাভবান হচ্ছে বলে মন্তব্য করেছেন নভোএয়ারে ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান।

- Advertisement -

শনিবার (২৮ সেপ্টেম্বর) নগরের এসএস খালেদ সড়কের একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রামে প্রতিষ্ঠানটির শুভাকাঙ্ক্ষীদের জন্য আয়োজিত মেজবানে তিনি এ তথ্য জানান।

- Advertisement -google news follower

মফিজুর রহমান বলেন, বেসরকারি নভোএয়ার চট্টগ্রাম-কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনা করবে আগামী বছরের মাঝামাঝি সময়ে। এ লক্ষ্যে নতুন প্লেন কেনা, পাইলট তৈরিসহ আনুষঙ্গিক পরিকল্পনা গ্রহণ করেছি।

তিনি বলেন, অভ্যন্তরীণ রুটের প্লেনযাত্রীদের চাহিদা ও সেবার মানের ঘাটতি পূরণের লক্ষ্যে নভোএয়ারের যাত্রা শুরু হয়েছিল। আমাদের ফোকাস অভ্যন্তরীণ ফ্লাইটে। এক্ষেত্রে আমরা অনেকটাই সফল মনে করি। বর্তমানে ঢাকার সঙ্গে চট্টগ্রাম, সিলেট, বরিশাল, রাজশাহী, সৈয়দপুর ও কক্সবাজারকে কানেক্ট করেছে।

- Advertisement -islamibank

‘সব এয়ারপোর্টে আমাদের ফ্লাইট চলে। চট্টগ্রামে ৬টি, সৈয়দপুর, কক্সবাজার ও যশোরে ৫টি, সিলেটে ২টি ফ্লাইট পরিচালনা করছি আমরা। আমাদের বর্তমানে ৬টি প্লেন আছে। ৩টিতে ৬৮ আসন, ৩টিতে ৭২ আসন রয়েছে। নভেম্বরে ১টি, আগামী বছরের শুরুতে ১টি প্লেন আসবে। ইন্টারসিটি কানেকটিভিটি বাড়ানোর লক্ষ্যে কাজ করছি আমরা। বিশেষ করে বিভাগীয় শহরগুলোতে সরাসরি ফ্লাইট চালু করতে চাই।’

মেজবানে অংশ নেন চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস, কবি বিশ্বজিৎ চৌধুরী, বাংলানিউজের ব্যুরো প্রধান তপন চক্রবর্তী, সিনিয়র সাংবাদিক সালাউদ্দিন রেজা, মুস্তফা নঈম, মাসুদ মিলাদ, মো. ফারুক, আলমগীর সবুজ, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারওয়ার-ই-জামান, খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সৈয়দ ছগীর আহমদ, নভোএয়ারের পরিচালক হাসিবুর রশিদ, একরামুল হকসহ ট্রাভেল এজেন্ট, করপোরেট গ্রাহক ও ব্যবসায়ী নেতারা।

জয়নিউজ/রিফাত/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM