চবি ভিসি-প্রক্টরের সঙ্গে ছাত্র ইউনিয়নের সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) রুটিন দায়িত্বপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার ও ভারপ্রাপ্ত প্রক্টর প্রণব মিত্র চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে শাখা ছাত্র ইউনিয়নের নবনির্বাচিত কমিটি।

- Advertisement -

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে পৃথক পৃথকভাবে উপাচার্যের কার্যালয় ও প্রক্টরের কার্যালয়ে সংগঠনটির নবনির্বাচিত সভাপতি গৌরচাঁদ ঠাকুর অপু ও সাধারণ সম্পাদক আশরাফী নিতুর নেতৃত্বে এ সৌজন্য সাক্ষাৎ করে তারা।

- Advertisement -google news follower

চবি ভিসি-প্রক্টরের সঙ্গে ছাত্র ইউনিয়নের সাক্ষাৎসংগঠনটির দপ্তর সম্পাদক সাজাং চাকমা প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানা গেছে৷

সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, সাক্ষাতকালে নতুন কমিটির পক্ষ থেকে রুটিন দায়িত্বপ্রাপ্ত উপাচার্য ও ভারপ্রাপ্ত প্রক্টরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ছাত্র ইউনিয়নের নেতারা। এসময় নতুন কমিটির নেতৃত্বে ক্যাম্পাসে প্রগতিশীল ছাত্র আন্দোলনের ধারাকে বেগবান করতে সবরকম সহায়তার আশ্বাস দেন উভয়েই।

- Advertisement -islamibank

সাক্ষাতকালে উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি মাহবুবা জাহান রুমি, সাংগঠনিক সম্পাদক প্রত্যয় নাফাকসহ সম্পাদক মণ্ডলীর সদস্যরা।

এর আগে ২৭ সেপ্টেম্বর (শুক্রবার) ৩১তম সম্মেলনের মাধ্যমে গৌরচাঁদ ঠাকুর অপুকে সভাপতি ও আশরাফী নিতুকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি নির্বাচিত করে সংগঠনটি।

জয়নিউজ/নবাব/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM