টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই ইয়াবা ব্যবসায়ী নিহত

টেকনাফে পুলিশের সঙ্গে `বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) ভোরে শিলখালী সাপমারা পাহাড়ে পাদদেশে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল হতে ইয়াবা এবং অস্ত্র উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধের ঘটনায় তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন।

- Advertisement -

নিহতরা হলেন, টেকনাফের শিলখালী এলাকার উলা মিয়ার ছেলে মোহাম্মদ আমিন (২৭) ও নূর মোহাম্মদের ছেলে হেলালুদ্দীন সুমন (৩০)। তারা দুজনেই চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -google news follower

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, সোমবার গ্রেফতার হওয়া ওই ইয়াবা ব্যবসায়ীদের দেয়া তথ্যের ভিত্তিতে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করতে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলিতে আমিন ও সুমন গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে ৫ হাজার পিস ইয়াবা, দুটি বন্দুক ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়ছে। নিহত দুজনের বিরুদ্ধে ইয়াবার একাধিক মামলা ছিল বলে জানান তিনি।

জয়নিউজ/পিডি

- Advertisement -islamibank

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM