মুরগি নিয়ে ঝগড়া, এরপর আত্মহত্যা

0

মুরগি মেরে ফেলাকে কেন্দ্র করে রেখামনি (১৮) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রেখামনি রেপারপাড়া বাজার এলাকার মোহাম্মদ হোসেনের স্ত্রী।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বান্দরবানের আলীকদমে রেপারপাড়ায় এ ঘটনা ঘটে। ওইদিন সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, রেখামনি তার স্বামীকে নিয়ে রেপারপাড়া বাজারের ব্যবসায়ী মনু চৌধুরীর একটি বাড়িতে ভাড়া থাকতেন। সোমবার সকাল ১০টার সময় রেখামনি পার্শ্ববর্তী এক প্রতিবেশির মুরগিকে লাঠি দিয়ে আঘাত করে মেরে ফেলাকে কেন্দ্র করে ওই প্রতিবেশির সঙ্গে রেখামনির ঝগড়ার সূত্রপাত হয়।

এসময় ঝগড়ায় জড়িয়ে পড়েন রেখামনির মা খতিজা বেগমও। পরে রেখামনির মা ওই প্রতিবেশিকে মুরগির ক্ষতিপুরণের টাকা দেওয়ায় রেখামনির মনে ক্ষোভের সঞ্চার হয়। এরপর ঘরের ভেতর ঢুকে দরজা বন্ধ করে দেন তিনি।

কিন্তু সারাদিন চলে গেলেও রেখামনি ঘর থেকে বের না হওয়ায় তার মা খতিজা বেগম ঘরের ভেতর ঢুকে দেখতে পান ওড়না গলায় পেঁচিয়ে ঝুলে আছে রেখার মৃতদেহ। পরে তার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে পুলিশকে খবর দেন।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী রকিব উদ্দিন জয়নিউজকে বলেন, লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জয়নিউজ/হাসান/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...