অবৈধ পার্কিং করলেই আইনি ব্যবস্থা

0

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে লরি, কাভার্ডভ্যান ও ট্রাকসহ মালামাল ভর্তি গাড়িগুলো রেখে যানচলাচলে বিঘ্ন সৃষ্টি করছে। যার ফলে মহাসড়কে যানজটের সৃষ্টি হচ্ছে। সড়কে অবৈধ পার্কিং করলেই আইনি ব্যবস্থা নেওয়া হবে জানিয়েছেন হাইওয়ে পুলিশ চট্টগ্রামের (সার্কেল) সিনিয়র এএসপি মো. সফিকুল ইসলাম।

মঙ্গলবার (১ অক্টোবর) সকাল ১১টায় বার আউলিয়া হাইওয়ে থানায় সীতাকুণ্ডের শিল্প প্রতিষ্ঠানের মালিক প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, সড়কে গাড়ি না রেখে কারখানার নিজস্ব পার্কিংয়ে রাখতে হবে। মহাসড়ক যানজটমুক্ত রাখতে শিল্পকারখানা মালিকদের সচেতন হওয়ার জন্য আহ্বান জানান।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আউয়ালের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইদুল ইসলাম, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, সাবেক সভাপতি এম সেকান্দর হোসাইন, সাংবাদিক কামরুল ইসলাম দুদু, এসআই সাইফুল ইসলাম, শেখ মোহাম্মদ কাউসার ও চট্টগ্রাম ট্রাক শ্রমিক ইউনিয়নের সহসম্পাদক মো. সেলিম।

এছাড়াও রয়েল সিমেন্ট, কেওয়াইসিআর, কেএসআরএম, কেডিএস লজিস্টিক, আরএফএল, বিএসআরএম, শীতলপুর স্টিল, বিএম কন্টেইনার ডিপো, পোর্ট লিংক ডিপোসহ বিভিন্ন কারখানার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/সেকান্দর/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...