বিএনপিকে তৃণমূল থেকে শক্তিশালী করার আহ্বান আবু সুফিয়ানের

0

বিএনপিকে তৃণমূল থেকে শক্তিশালী করে জনগণের হারানো গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান।

সোমবার (২১ অক্টোবর) বিকালে নগরের দোস্তবিল্ডিংয়ের দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে নবগঠিত আহ্বায়ক কমিটির এক সভায় সভাপতির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

তিনি বলেন, এত নির্যাতনের পরও বেগম খালেদা জিয়া ও বিএনপির প্রতি বাংলাদেশের ষোলকোটি মানুষের অকুণ্ঠ সমর্থনে শেখ হাসিনা ঈশান্বিত। তাই আওয়ামী সরকার এখনো বিএনপিকে নিশ্চিহ্ন করার দুঃস্বপ্নে বিভোর।

সভায় উপস্থিত নেতৃবৃন্দের সম্মতিতে দক্ষিণ জেলা বিএনপির আওতাধীন সকল উপজেলা ও পৌর বিএনপির বিদ্যমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

একইসঙ্গে আগামী ৭ দিনের মধ্যে সংশ্লিষ্ট ইউনিটের নেতৃবৃন্দের সঙ্গে আলোচনার ভিত্তিতে উপজেলা ও পৌর ইউনিটের আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমেদ খানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মো. আলী আব্বাছ, আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য অ্যাড. কবীর চৌধুরী, অধ্যাপক শেখ মো. মহিউদ্দিন, ইদ্রিস মিয়া চেয়ারম্যান, অ্যাড. ইফতেখার হোসেন চৌধুরী মহসিন, মোশারফ হোসেন, শহিদুল আলম বুলবুল, এম এ রহিম, নূরুল আনোয়ার, অ্যাড. ফোরকান, আব্দুল গাফফার চৌধুরী, বদরুল খায়ের চৌধুরী, আসহাব উদ্দিন চৌধুরী, এম. মঞ্জুর উদ্দিন চৌধুরী, কামরুল ইসলাম হোসাইনী, এস এম মামুন মিয়া, নাজমুল মোস্তফা আমিন, মজিবুর রহমান চেয়ারম্যান, অধ্যাপক মোজাফফর আহাম্মেদ চৌধুরী টিপু, চেয়ারম্যান লিয়াকত আলী, অ্যাড. নূরুল ইসলাম ও মেয়র আবুল কালাম আবু প্রমুখ।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...