কোদাল দিয়ে স্ত্রীকে খুন করলেন স্বামী

চকরিয়ায় পারিবারিক বিরোধের জেরে কোদালের আঘাতে স্বামীর হাতে খুন হয়েছে নয়নমনি (২৮) নামে এক গৃহবধূ

- Advertisement -

মঙ্গলবার বিকালে উপজেলার সাহারবিল ইউনিয়নের পরিষদপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নয়নমনি ওই এলাকার জালাল উদ্দিনের স্ত্রী।

- Advertisement -google news follower

বুধবার (২৩ অক্টোবর) দুপুরের দিকে গৃহবধূ নয়নমনি চট্টগ্রাম মেডিকেল (চমেক) কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনার পরে ঘাতক স্বামী জালাল উদ্দিনকে আটক করেছে পুলিশ। সে একই এলাকার খুইল্যা মিয়ার ছেলে। তাদের সংসারে এক ছেলে ও এক কন্যাসন্তান রয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ১০বছর পূর্বে চকরিয়ার সাহারবিল ইউনিয়ন পরিষদ সংলগ্ন পরিষদপাড়া এলাকার খুইল্যা মিয়ার ছেলে জালাল উদ্দিনের সঙ্গে পারিবারিকভাবে বিবাহ হয় একই এলাকার নয়নমনির সঙ্গে।

- Advertisement -islamibank

বিয়ের পর থেকে তাদের সংসারে কোনোদিন ঝগড়া বিবাদও হয়নি। মঙ্গলবার দুপুর ১২টার দিকে দুইজনের মধ্যে পারিবারিক তুচ্ছ বিষয় নিয়ে তর্কাতর্কি হয়। একপর্যায়ে স্ত্রী নয়নমনিকে শারিরীক নির্যাতন করে কোদাল দিয়ে তার মাথায় আঘাত করলে সে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

স্থানীয়রা এগিয়ে এসে আহত স্ত্রী নয়নমনিকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি চমেক হাসপাতালে মারা যান।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান জয়নিউজকে বলেন, ঘটনার দিন রাতে নিহতের চাচা মোহাম্মদ হোসেন বাদী হয়ে থানায় মামলা করেছেন। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামী জালাল উদ্দিনকে আটক করেছে।

তিনি আরও বলেন, নিহত গৃহবধূ নয়নমনির স্বামী জালাল উদ্দিনকে আদালতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM