কোরিওগ্রাফার ডিসুজার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা

সিনেমা মুক্তি পেলেই টাকা দ্বিগুণ- এক ব্যবসায়ীকে এমনই প্রতিশ্রুতি দিয়েছিলেন বলিউডের কোরিওগ্রাফার রেমো ডিসুজা। কিন্তু দ্বিগুণ তো দূরে থাকুক, আসল টাকাও ফেরত দেননি। এ অভিযোগে ডিসুজার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন ভারতের গাজিয়াবাদের আদালত।

- Advertisement -

উত্তরপ্রদেশের গাজিয়াবাদের রাজনগর এলাকার ব্যবসায়ী সত্যেন্দ্র ত্যাগীর অভিযোগ, ২০১৬ সালে ‘অমর মাস্ট ডাই’ সিনেমার জন্য ডিসুজা তাঁর কাছ থেকে ৫ কোটি টাকা নেন। সিনেমা মুক্তি পেলেই দ্বিগুণ অর্থাৎ ১০ কোটি টাকা ফেরত দেবেন প্রতিশ্রুতিতে তিনি এই টাকা নেন। কিন্তু এরপর থেকে আসল ৫ কোটি টাকাও আর ফেরত দেননি।

- Advertisement -google news follower

পুলিশের কাছে অভিযোগ দায়ের করার পর শুরু হয় তদন্ত। দীর্ঘদিন শুনানির পর বুধবার (২৩ অক্টোবর) গাজিয়াবাদ আদালতের বিচারক মহেন্দ্র রাওয়াত ডিসুজার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির নির্দেশ দেন।

মেরঠের পুলিশ সুপার অতীশ কুমার জানান, আদালতে হাজির থাকার কথা থাকলেও ডিসুজা আসেননি। তাই আইন অনুযায়ী গ্রেপ্তারি পরোয়ানা জারির আর্জি জানানো হয়।

- Advertisement -islamibank

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM