‘গুজব ও সাম্প্রদায়িক উস্কানিদাতাদের কোনো ছাড় নয়’

গুজব ও সাম্প্রদায়িক উস্কানিদাতাদের কোনো ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (উত্তর) বিজয় বসাক।

- Advertisement -

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাত ৮টায় নগরের পাঁচলাইশ থানার শোলকবহর ভড়াপুকুর এলাকায় এক সভায় তিনি এ হুঁশিয়ারি প্রদান করেন।

- Advertisement -google news follower

আগামী শনিবার (২৬ অক্টোবর) নগরের জিইসি কনভেনশন সেন্টারে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালি ও সমাবেশ সফল করার জন্য ৫৩নং বিট এ সভার আয়োজন করে।

এতে বিজয় বসাক বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং ও সাম্প্রদায়িক উস্কানির ব্যাপারে পুলিশ জিরো টলারেন্সনীতি অনুসরণ করে। সমাজে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টিকারী যেই হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না। এ জন্য জনগণকে সচেতন হতে হবে। পুলিশকে সহযোগিতা করতে হবে। পুলিশ-জনতা একযোগে কাজ করলে সমাজের অনেক অসঙ্গতি দূর হয়ে যাবে।

- Advertisement -islamibank

নগরের জিইসি কনভেনশন সেন্টারে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালি ও সমাবেশ সফল করার জন্য সকলকে আহ্বান জানান তিনি।

জসিমুল আনোয়ার খানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন পাঁচলাইশ মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কাশেম ভূঁইয়া ও পাঁচলাইশ থানা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব আবু সায়ীদ সেলিম। সভায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষ বক্তব্য রাখেন।

জয়নিউজ/এসআই

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM